রাজ্য

‘দলবদলের আগে বোকাটা একবার যদি আমায় জিজ্ঞেস করতো’! বাবুল সুপ্রিয়কে একহাত নিলেন তথাগত রায়, পাল্টা উত্তর দিলেন বাবুল সুপ্রিয়

কিছুদিন আগে রাজনীতি ছাড়ার কথা বলে সকলকে চমকে দিয়েছিলেন জনপ্রিয় গায়ক বাবুল সুপ্রিয়। কিন্তু তারপর সিদ্ধান্ত বদল করে ভারতীয় জনতা পার্টি ছেড়ে আচমকাই শাসক দলে যোগদান করেন তিনি। তবে এখনও পর্যন্ত কোনো গুরুত্বপূর্ণ পদ পেতে দেখা যায়নি তাকে।

পাশাপাশি সম্প্রতি তৈরি হয়েছে তৃণমূলের জাতীয় কর্মসমিতি। কিন্তু সেখানেও ঠাঁই মেলেনি তার। এরপর বাবুল সুপ্রিয়কে উদ্দেশ্য করে কটাক্ষ করতে দেখা গিয়েছিল বিজেপি সাংসদ তথাগত রায় এবং বিজেপি নেতা তরুণজ‍্যোতি তিওয়ারিকে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা জানিয়েছিলেন রাজনীতিতে ধৈর্য ধরতে হয়, নইলে পতন অনিবার্য। পাশাপাশি বাবুল সুপ্রিয়কে ‘বোকা’ বলে সম্বোধন করে তথাগত রায় জানিয়েছিলেন দলবদল করার আগে বাবুল সুপ্রিয়র উচিত ছিল তাকে জিজ্ঞাসা করা।

এবার পুরো বিষয়টির পাল্টা উত্তর দিতে দেখা গেল বাবুল সুপ্রিয়কে। এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি জানিয়েছেন তার বাবার সঙ্গে সুসম্পর্ক ছিল তথাগত রায় এর। কিন্তু তিনি দলবদল করার পর তাকে কুরুচিকর ভাষায় আক্রমণ করেছিলেন তথাগত রায়। পাশাপাশি জানিয়েছেন তিনি তার নিজের সিদ্ধান্তে বিশ্বাস রাখেন এবং তিনি চ্যালেঞ্জ নিলে তা প্রমাণ করতে ভালোবাসেন। বলাই বাহুল্য তথাগত রায়ের সঙ্গে বাবুল সুপ্রিয়র এই বাকযুদ্ধে ইতিমধ্যেই সরগরম সোশ্যাল মিডিয়া।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।