রাজ্য

৬৭ বয়সে ধুতি-পাঞ্জাবি পরে নতুন করে সাতপাকে বাঁধা পড়লেন মদন মিত্র! জানালেন ‘বয়স একটা সংখ্যা মাত্র, জানুন পাত্রীর পরিচয়

কামারহাটির বিধায়ক তথা তৃণমূল নেতা মদন মিত্র মানেই বিনোদন। কারণ রাজনীতির জগতের পাশাপাশি টলিউডের বিনোদন জগতের সঙ্গে সমান ভাবে জড়িত রয়েছেন তিনি। একাধিক অভিনেতা এবং অভিনেত্রীদের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে তার। সকলেই তার নেক নজরে থাকতে পছন্দ করেন।

এহেন মদন মিত্র সম্প্রতি জানিয়েছিলেন সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তিনি। যা নিয়ে চূড়ান্ত উত্তেজনার সৃষ্টি হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তবে এবার সত্যিই ধুতি-পাঞ্জাবি পরে বর বেশে ছাদনা তলায় হাজির হতে দেখা গেল কামারহাটির বিধায়ককেম পাশাপাশি শুভদৃষ্টি থেকে শুরু করে সাতপাক সমস্ত নিয়ম নিষ্ঠাভরে মেনেছেন তিনি।

তবে নেটিজেনরা পাত্রীর পরিচয় জানতে পেরে বেশ অবাক হয়েছেনম কারণ পাত্রী আর কেউ নন, পাত্রী হলেন মদন মিত্রর স্ত্রী। রাজনীতি থেকে বিনোদন জগৎ সব জায়গায় তার অবাধ গতিবিধি হলেও বাড়িতে কিন্তু একজন আদ্যোপান্ত পারিবারিক মানুষ মদন মিত্র। তাই বিয়ের ৪২ বছর পর স্ত্রীকে আবারো বিয়ের সমস্ত নিয়ম মেনে পুনর্বিবাহ করতে দেখা গেল তাকে। বলাই বাহুল্য ইতিমধ্যে তার বিয়ের ছবি বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি অনুগামীদের থেকে পাওয়ার শুভেচ্ছা বার্তায় ভরে উঠেছে সোশ্যাল মিডিয়া ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।