রাজ্য

আরো ২০ লক্ষ মহিলাকে ‘লক্ষ্মীর ভান্ডার’! এবার নিজে হাতে মহিলাদের হাতে টাকা তুলে দেবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়! মাস্টারস্ট্রোক তৃণমূলের

সম্প্রতি মা-মাটি-মানুষ দিবস উপলক্ষ্যে সংবাদমাধ্যমের মুখোমুখি হতে দেখা গিয়েছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। সেখান থেকেই লক্ষ্মীর ভান্ডার প্রকল্প নিয়ে নতুন করে আরো একটি ঘোষণা করতে দেখা গিয়েছে তাকে। প্রসঙ্গত, নির্বাচনের আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন যে ক্ষমতায় এলে নতুন করে লক্ষ্মীর ভান্ডার প্রকল্পকে বড় করে তুলবে তৃণমূল।

পাশাপাশি সম্প্রতি বিশ্ব বাণিজ্য সম্মেলন থেকেও আরো পাঁচ লক্ষ মহিলাকে এই প্রকল্পের সুবিধা দেওয়ার কথা বলতে দেখা গিয়েছিল মমতা বন্দ্যোপাধ্যায়কে। এবার সংবাদমাধ্যম এর মুখোমুখি হয়ে তৃণমূল সুপ্রিমো জানালেন আরো কুড়ি লক্ষ মহিলার হাতে টাকা তুলে দেওয়ার ব্যবস্থা করছেন তারা। জানা গিয়েছে নেতাজি ইনডোর স্টেডিয়ামে আয়োজন করা হবে গোটা অনুষ্ঠানটির।

সেখানে বেশ কয়েকজন মহিলার হাতে টাকা তুলে দেবেন মুখ্যমন্ত্রী নিজে। যদিও গোটা বিষয়টি নিয়ে ইতিমধ্যেই কটাক্ষ শুরু করেছেন বিরোধীরা। তাদের বক্তব্য হচ্ছে রাজ্যে চাকরি কিংবা ব্যবসার প্রসার ঘটছে না, বদলে এধরণের ভাতার দিকে বেশি নজর দিচ্ছেন মুখ্যমন্ত্রী। তবে তৃণমূল সমর্থকেরা বেশ খুশি এই সিদ্ধান্তে। তারা মনে করছেন এই সিদ্ধান্তের মাধ্যমে মুখ্যমন্ত্রী প্রমান করেছেন যে তিনি নির্বাচনের আগে যে প্রতিশ্রুতি দিয়েছিলেন তা রাখতে সক্ষম হয়েছেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।