রাজ্য

‘তৃণমূলের এই ভোট-লুটের বদলা আগামী লোকসভা ভোটে নেব’! কাঁথির জনসভা থেকে জানিয়ে দিলেন বিরোধী নেতা শুভেন্দু অধিকারী

গতকাল পৌরসভা নির্বাচনে ব্যাপক ছাপ্পা ভোট এবং বেআইনি কার্যকলাপ করেছে শাসক দলের কর্মীরা, এমন অভিযোগ তুলে ইতিমধ্যেই ভোট বাতিলের দাবি করেছেন রাজ্যের বিরোধী দল বিজেপির নেতৃত্বরা। পাশাপাশি যে সমস্ত জায়গায় গন্ডগোল হয়েছে সেই সমস্ত জায়গার সিসিটিভি ফুটেজ নিয়ে ইতিমধ্যেই আদালতে যাওয়ার প্রক্রিয়া শুরু করেছেন তাঁরা। এবার তার মধ্যেই কাঁথির পথ অবরোধ কর্মসূচিতে অংশগ্রহণ করে লোকসভা ভোটে গোটা বিষয়টির বদলা নেবেন বলে হুঁশিয়ারি দিতে দেখা গেল রাজ্যের বিরোধী নেতা শুভেন্দু অধিকারীকে।

প্রসঙ্গত রবিবার কাঁথির পদ্মপুখুরিয়ায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের ব্যাপক ভোট লুট এর প্রতিবাদ করতে রাস্তায় নামতে দেখা যায় স্থানীয় বিজেপির মহিলা কর্মীদের। পাশাপাশি রাস্তায় গাছের গুঁড়ি ফেলে অবরোধ করেন তারা। এরপর সন্ধ্যেবেলা ঘটনাস্থলে পৌঁছাতে দেখা যায় রাজ্যের বিরোধী নেতা শুভেন্দু অধিকারীকে।

সেখানে গিয়ে অবরোধকারীদের সঙ্গে কথা বলে তিনি জানিয়েছেন গোটা বিষয়টিতে সায় ছিল পুলিশ প্রশাসনের, যে কারণে এত অবাধে ভোট লুট করতে সক্ষম হয়েছে তৃণমূল। পাশাপাশি আসন্ন লোকসভা ভোটে গোটা বিষয়টির বদলা নেবে বিজেপি, এমন কথাও বলতে শোনা গিয়েছে তাকে। প্রসঙ্গত রাজ্যজুড়ে ভোট লুট এর প্রতিবাদ করতে সোমবার আংশিক বনধ ডেকেছে রাজ্যের বিরোধী দল বিজেপি। তবে ইতিমধ্যেই মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার জানিয়ে দিয়েছেন রাজ্যের কোথাও বনধ পালিত হবে না।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।