বাংলা সিরিয়াল

মা না থাকার কষ্ট পুপুল চরিত্রে ঋষিতা যেভাবে ফুটিয়েছে তা অনবদ্য!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘আলোর কোলে’তে দেখা যাচ্ছে যে, আলো মারা গেছে কিন্তু মৃত্যুর পরেও সে তার শ্বশুর বাড়ি ছেড়ে যেতে পারে নি, আত্মা হয়ে সে থেকে গেছে এবং সে সবসময় তার মেয়ের পাশে পাশে থাকে মেয়েকে রক্ষা করার চেষ্টা করে কিন্তু যেহেতু সে বেঁচে নেই তাই সে সেটা আর পারে না। অন্যদিকে ওই বাড়িতে থাকা মেঘা পুপুলের ক্ষতি করতে চায় আর আলো সব সময় এমন একজন কাউকে খুঁজে বেড়ায় যে তার পরিবারের, তার ভালোবাসার মানুষগুলোর রক্ষাকবচ হবে, কিন্তু তার আগেই মেঘা আলোকে চিরতরে শেষ করে দেওয়ার জন্য একটা যজ্ঞের আয়োজন করে,

আদিত্যকেও জোর করে সেই যজ্ঞতে নিয়ে গিয়ে বসায়, তারপর আলোর শরীর খারাপ করতে শুরু করে, সেই সময় রাধা এসে ওই যজ্ঞটা থামায় আর আলোকে বাঁচায়। রাধা এই বাড়ির পুরোহিতের মেয়ে, যজ্ঞের মন্ত্র শুনেই সে বুঝে যায়, এটা শান্তি সস্ত্যায়নের নয়, তাই সে বাধা দেয়।

আরও পড়ুন : দু বছরের পুরোনো একটা সিরিয়ালের এন্ডিং আরেকটু গুছিয়ে দেওয়া যেতো!-গাঁট ছড়ার শেষ পর্বে বলছেন দর্শক

অন্যদিকে বাড়িতে ঢুকে অবুঝ পুপুললকে বোঝাতেও সে অনেকটাই সক্ষম হয়। যে পুপুল কখনো কাউকে সরি বলে নি, রাধার বোঝানোতে সে প্রথম সরি বলে মেঘাকে! আলো বুঝতে পারে রাধা ভালো, অন্যদিকে পুপুলের মনেও রাধা একটা জায়গা করে নেয়। এই ধারাবাহিকে পুপুল চরিত্রের মধ্যে দিয়ে ঋষিতা যেভাবে একটা মা মরা মেয়ের কষ্ট তুলে ধরেছেন তা দেখে দর্শক মুগ্ধ হয়ে যাচ্ছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“মা না থাকার কষ্ট
চরিত্র টা পুপুল এর অভিনয় সুন্দর
আজ ওর কষ্ট টা
মায়ের মতো ছবি এঁকে সেই ভেতরে শুয়ে কান্না করা টা রাধা তাই
দুজনের কষ্ট এক
আলোর কষ্ট টা মেয়ে কে ছুঁয়ে না দেখার
মা ভেবে রাধা কে জড়িয়ে ধরা
আজকের এপিসোডে এই সিন টুকু
ঋষিতা দারুন অভিনয় করছে
#আলোরকোলে”

আরও পড়ুন : মনের কথাকে ঝামা ঘষলো গীতা!স্লট জেতাই নয়, বঙ্গ সেরা ৩ হয়েছে গীতা!

Related Articles