বাংলা সিরিয়াল

জি বাংলা ভাবছে মন দিতে চাই আর জগদ্ধাত্রীকে হারানো অসম্ভব! তাই প্রোমো নেই!

যে কোনো ধারাবাহিক টি আর পি তে কতোটা ফল পাবে? স্লট লিড করতে পারবে কিনা? বেঙ্গল টপার হবে কিনা?-এই সব কিছুই নির্ভর করে ওই ধারাবাহিকের কতটা প্রচার করা হবে তার ওপর! সে কারণে কোন নতুন ধারাবাহিক এলে চ্যানেল কর্তৃপক্ষ সবসময় তার প্রচার করে আবার সেই ধারাবাহিক যদি এক সময় পায় তাহলে সেই ধারাবাহিকটি যাতে কোন মতেই স্লট না হারায় সেই কারণে জোর কদমে প্রচার চলতে থাকে।

যদি কোনো ধারাবাহিক বঙ্গ সেরা হয় আর কন্টিনিউয়াসলি স্লটলিড করে,তাহলে সেই ধারাবাহিকের প্রচার আরো বেশি করে করা হয়, কিন্তু এ ক্ষেত্রে জগদ্ধাত্রী আর মন দিতে চাই এই দুটি ধারাবাহিক ব্যতিক্রম।

আরও পড়ুন : মা না থাকার কষ্ট পুপুল চরিত্রে ঋষিতা যেভাবে ফুটিয়েছে তা অনবদ্য!

জি বাংলার জগদ্ধাত্রী হলো বঙ্গ সেরা ধারাবাহিক আর জি বাংলার মন দিতে চাই অল টাইম স্লটলিড করে- কিন্তু বিগত এক মাসের উপর এই ধারাবাহিক গুলো সেভাবে কোন প্রোমোই নেই। অন্যদিকে জগদ্ধাত্রী প্রোমো দেওয়া হলেও সেটা এপি কাট প্রোমা দেওয়া হয়, আলাদা করে তার জন্য প্রোমো তৈরি করা হয় নি।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথা স্লট হারিয়েছে ইতিমধ্যেই, গীতা এলএলবি স্লট পেয়েছে শুধুই নয়, বঙ্গ সেরা তৃতীয় ধারাবাহিক হয়ে উঠেছে, যে কারণে অনেকেই জগদ্ধাত্রী আর মন দিতে চায় নিয়ে ভয় পাচ্ছেন।

আরও পড়ুন : ৩০ মিনিট ফাটিয়ে এন্টারটেইনমেন্ট নিমফুলে! কাগজে বিজ্ঞাপন দিয়ে পর্নার দেখাশোনা হচ্ছে দত্তবাড়িতে!

অনেকেরই বক্তব্য যে কার কাছে কই মনের কথার মত মন দিতে চাই এর‌ও কিন্তু নড়বড় অবস্থা, কিন্তু সেদিকে জি বাংলার কোন হেলদোল নেই। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“জি এমন ভাব নিচ্ছে ❝মন দিতে চাই❞আর ❝জগদ্ধাত্রী❞ কে হারাতে কেউ পারবে না তাই প্রোমো নেই
যদিও মন দিতে চাই এর নরবর অবস্থা”

Related Articles