বাংলা সিরিয়াল

‘স্বীকৃতি তাড়াতাড়ি এটা ছাড়ুক!সিরিয়ালের নাম রাধার কোলে দিয়ে দিন’আলোর কোলের প্রোমো দেখে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘আলোর কোলে’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, মৃত্যুর পরেও অশরীরী আত্মা রূপে আলো রয়ে গেছে তার শ্বশুরবাড়িতেই,নিজের পেয়ে পুপুল ও বর আদিত্যর সাথে থাকছে সে।যদিও তারা কেউই আলোকে দেখতে পায় না,একমাত্র মেঘা বাদে। কারণ আলোকে আদি বলেছিলো যে, বাড়ির কাউকে নিজের মুখ দেখাবে না।

তাই মৃত্যুর পরেও আলো সেই কথা মেনে চলেছে। অন্য দিকে দেখা যায় যে, রাধার মাধ্যমে মেঘা নিজের লক্ষ্যে পৌঁছোতে চাইলে আলো রাধার কাছে আসে ও সব কথা বলে। এরপর রাধা বুঝতে পারে, সে বোকা হয়ে গেছে! তাই সে এইবার ঠিক করে যে, মেঘার সাথে আদিত্যর বিয়ে সে আটকাবে।

আলোর কোলের নতুন প্রোমোতে দেখা যাচ্ছে যে, রাধার সাথে নবদ্বীপ দেখতে দেখতে পুপুল আনন্দ পেয়ে বলছে, রাধা তোমার নবদ্বীপ খুব সুন্দর। তখন আলো রাধাকে দেখা দিয়ে বলছে যে,“মেঘা তোমাকে বোকা বানিয়েছে রাধা।

পুপুলের মিথ্যে জন্মতারিখ দিয়ে তোমার বাবাকে দিয়ে জন্মছক তৈরি করেছে,যাতে আমার আদিকে বিয়ে করতে পারে” ওদিকে দেখা যাচ্ছে যে,আদি আর মেঘার আংটি বদল হচ্ছে,মেঘা খুব খুশি আর সে মনে মনে বলছে যে,বোকা রাধাকে দিয়ে আমি এভাবেই নিজের কাজ হাসিল করে নেবো। অন্য দিকে দেখা যাচ্ছে যে,রাধা পুপুলকে নিয়ে ঐ অনুষ্ঠানের মধ্যে গিয়ে হাজির আর সে বলছে,এই বিয়ে সে ভাঙবেই। এই প্রোমো দেখে সবাই খুব খুশী।

আরও পড়ুন : মায়ের স্বরূপ দর্শনের জেদে,নিজের সর্বনাশ ডেকে আনলো রামপ্রসাদ! কী হবে এর পর?

একজন লিখেছেন যে,“স্বীকৃতি তাড়াতাড়ি এটা ছাড়ুক,সিরিয়াল এর নাম রাধার কোলে দিয়ে দিন”আরেকজন লিখেছেন যে,“আশা করি এবার গল্প সুন্দরভাবে গোছানো হবে। তাতে যেমন টানটান পর্ব আসবে, আদিত্যকেও প্রধান ভূমিকায় রাখা হবে।”

Related Articles