বাংলা সিরিয়াল

রাহুলের সাথে রিলেশন থাকলেও মিলি বিপদে অর্জুনকেই খুঁজতো এখন‌ও তাই! এটা খুব ভালো লাগে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মিলি। এই ধারাবাহিকে দেখা যায় যে,নীলিমার কথা রাখতে বাড়ির সকলের কাছে নিজেকে খারাপ প্রমাণ করে বেরিয়ে গেছে মিলি। সে সকলকে বুঝিয়ে দিয়েছে যে সে রাহুলের স্পাই-এই বলে সে বাড়ি ছেড়ে চলে গেছে। অন্যদিকে অর্জুন কখনোই এই কথা বিশ্বাস করে নি যে, মিলি রাহুলের স্পাই!!!

সে মিলিকে পাগলের মতো খুঁজতে থাকে! অন্যদিকে অর্জুন তাকে খুঁজতে বেরিয়েছে দেখে মিলি গাছের আড়ালে লুকিয়ে যায়। সে কিছুতেই অর্জুনকে ধরা দেবে না কিন্তু এই সময় বিপদ এসে উপস্থিত।

ঐ বস্তির এক গুন্ডা যে এর আগেই মিলির বিষয়ে বলার জন্য অর্জুনের কাছে মার খেয়েছে,সে মিলিকে উত্যক্ত করতে শুরু করে, বিপদে পড়ে মিলি তখন অর্জুনের কথা ভাবতে শুরু করে এবং অর্জুনকে ডাকতে শুরু করে, অন্যদিকে অর্জুন ও মিলির আওয়াজ শুনে চলে আসে আর সেই গুন্ডাকে বেধড়ক পিটিয়ে মিলিকে উদ্ধার করে।

আরও পড়ুন : ওই রাক্ষসী মেয়েটা আমার বাবুকে বশ করেছে! এগুলো কি ডায়লগ? ওনার ফেস দেখলে আরো হাসি পায়!-নিম ফুলের মধুর কৃষ্ণাকে নিয়ে কী বলছেন দর্শক?

মিলি কিন্তু এত কিছুর পরেও তার শ্বশুরবাড়ি ফিরে যেতে চায় না কারণ সে নীলিমাকে কথা দিয়েছে। কিন্তু অর্জুন ও কথা শোনার ছেলে নয়, সে মিলিকে কোলে করে তুলে নিয়ে চলে যায়। অন্যদিকে মিলি বাড়িতে ফিরে আসায় বাড়ির সমস্ত লোক খুব খুশি তাদেরকে দেখে মিলি বুঝতে পারে এটাই তার নিজের পরিবার!

এই ধারাবাহিকের মধ্যে প্রথম থেকে নায়ক নায়িকার মধ্যে যে বন্ডিং টা দেখানো হয়েছে সেটা অন্য কোন ধারাবাহিকে এভাবে প্রকাশিত হয়নি এই কারণে সকলেই এই ধারাবাহিক নিয়ে প্রচণ্ড পরিমাণে প্রশংসা করেন। রাহুলের সাথে রিলেশনে থাকা কালীন‌ও মিলি কোন বিপদে পড়লেও অর্জুনের কথাই মনে করতো আর অর্জুন‌ও সব সময় মিলিকে সেভ করতো।

আরও পড়ুন : তৃণার শ্রাবণ চরিত্রটা পুরো অন্যরকম! তরী,গুনগুনের থেকে পুরো আলাদা এই চরিত্রটা ভীষণ ম্যাচুয়রড!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এইটাই তো ভালো লাগে মিলি বিপদে পড়েই অর্জুনকে খুজে। রাহুলের সঙ্গে রিলেশন থাকা চলাকালীনও অর্জুনকেই খুজতো বিপদের সময়। আর অর্জুনও মিলিকে পাগলের মতো খুজে।”

Related Articles