বাংলা সিরিয়াল

অবশেষে আকাশ সন্ধ্যার প্রেমে পড়লো! কিন্তু সময় আর থেমে নেই!-আফসোস সন্ধা তারা দর্শকের!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো সন্ধ্যাতারা। এই ধারাবাহিকে দেখানো হয়েছিল যে প্রেমিকা প্রত্যাখ্যান করায় নীল সন্ধ্যাকে বিয়ে করলেও এক মুহূর্তের জন্য সেটাকে একসেপ্ট করেনি। প্রতিটা মুহূর্তে সন্ধ্যাকে সে অপমান করতো কিন্তু সন্ধ্যা পাগলের মতো বরের ভালোবাসার জন্য ছুটতো! সন্ধ্যাকে দিনের পর দিন কষ্ট দিয়ে অপমান করতেও নীলের এতোটুকু কষ্ট হতো না! কয়েকদিন আগে পর্যন্ত তার ভাবনা ছিলো তারা ও তারার সন্তান।

এই তো দুদিন আগে বিজয়া মাঠান এর কাছে তারাকে বিয়ে না দেওয়ার কথা বলায় নীল মার খায় মায়ের কাছে, নীল তখন তারার সন্তানকে চাইছিলো, সন্ধ্যাকে নিয়ে তার কোনো ভাবনায় ছিলো না,যা দেখে একজন নেটিজেন লিখেছিলেন যে,“আজকে মাঠান ফাটিয়ে দিয়েছে, আকাশকে বলে দিয়েছে ওর কুকর্ম এর দায়ের জন্য তিনি তার মেয়ে(সন্ধ্যা)কে কষ্ট দিতে চান না।আর আকাশ কে দেখে আজ রাগ হচ্ছিলো ও এখন তারার বিয়েও দিতে চাচ্ছেনা।ওদিকে তারার বাচ্চা কেও চায়!

আরও পড়ুন : রাহুলের সাথে রিলেশন থাকলেও মিলি বিপদে অর্জুনকেই খুঁজতো এখন‌ও তাই! এটা খুব ভালো লাগে!

সন্ধ্যাকে নিয়ে ওর কোন ভাবনাই নেই।সন্ধ্যার উচিত তারা আর আকাশকে মিলিয়ে ওর সরে যাওয়া এবার এদের থেকে!

আর তারার ন্যাকামো সহ্য হচ্ছেনা এদিকে মরে যেতে নিয়েছে সে! আকাশ আর তারা কে দেখলে যেমন খারাপ লাগছে তাদের পরিস্থিতির জন্য ঠিক তেমনই বিরক্তও লাগছে!”

কিন্তু এখন পরিস্থিতি ঘুরেছে, যে হুলো বাবু কখনো সন্ধ্যার প্রেমে পড়বে না বলেছিলো, সেই এখন সন্ধ্যার প্রেমে পড়ে হাবুডুবু খাচ্ছে! সম্প্রতি একজন লিখেছেন যে,“ “পৃথিবীতে অনেক ধরনের অ’সুখ আছে, তবে কাউকে নিজের সবটা দিয়ে চাওয়ার অ’সুখ ভয়ংকর!

আরও পড়ুন : তারা আকাশের সব সত্যি জেনে সন্ধ্যা বিদায় নিলো আকাশনীলের জীবন থেকে! নতুন টুইস্ট

এতদিন এই অসুখ ছিলো সন্ধ্যার একার এখন থেকে আকাশও এই অসুখে পড়েছে।আজ ও শিকার করলো ও সন্ধ্যাকে ভালোবাসে।কিন্ত সময় কারোর জন্য থেমে থাকেনা তেমনই আকাশের জন্যও থেমে থাকবে না।

ইসসসস যদি আরও আগে বুঝতো। এখন তো অনেক দেরি হয়ে গেছে।”

Related Articles