বাংলা সিরিয়াল

তৃণার শ্রাবণ চরিত্রটা পুরো অন্যরকম! তরী,গুনগুনের থেকে পুরো আলাদা এই চরিত্রটা ভীষণ ম্যাচুয়রড!

টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী হলেন তৃনা সাহা। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক খোকাবাবু সিরিয়ালে খোকার বৌ তরীর চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন তৃনা সাহা, এরপর একটার পর একটা ব্লকবাস্টার ধারাবাহিকের অফার আসে তার হাতে আর সব থেকে বড় কথা হল ভিন্নধর্মী সেই একাধিক চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন তৃনা।

কলের বউ ধারাবাহিকে টেপি ও তমসা চরিত্রটা সম্পূর্ণ ভিন্ন ক্যাটাগরির ২ চরিত্র-যেখানে নায়িকা ছিলো গ্রামের মেয়ে, আচার-আচরণ-সহবত সে কিছুই জানতো না, নায়িকার যাবতীয় খামতিকে ঢাকতে নায়ক একটা কলের বউ তৈরি করে যে হুবহু নায়িকার মত দেখতে, এই দুটো চরিত্র করবার পরে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক খড়কুটোতে গুনগুন চরিত্রে অভিনয় করেন তৃনা।

তার অভিনীত এই গুনগুন চরিত্রটিও ব্যাপক জনপ্রিয়তা পায়, এর ঠিক পরেই স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক বালিঝোরা তে ঝোরা চরিত্রটি করেন অভিনেত্রী! এই চরিত্রটিও বেশ অন্যরকম চরিত্র,তবে অনেকেই এই চরিত্রের সাথে গুনগুনের মিল খুঁজে পেয়েছেন।

আরও পড়ুন : রহস্যভেদ করতে গিয়েই গড়বে জিষ্ণু গিনির রসায়ন!মেঘকে নির্দোষ প্রমাণ করে গিনির সাথেই জিষ্ণুর মিল হবে!

এরপর বেশ কিছুটা বিরতি নেন অভিনেত্রী, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘লাভ বিয়ে আজকাল’-এ মাঝপথে প্রবেশ করেন তৃনা‌। ধারাবাহিকের আগের নায়িকা মৌমিতা সরকার অসুস্থ হওয়ায় তিনি এই ধারাবাহিক থেকে লিভ নেন তখন তার জায়গায় শ্রাবণ চরিত্রে অভিনয় করতে আসেন তৃনা। মাঝপথে এই ধারাবাহিকে তৃণার প্রবেশের জন্য অনেকেই সমালোচনা করেছিলেন অনেকে আবার বলেছিলেন তৃনা আসাতেই শ্রাবণ চরিত্রটা জীবন্ত হয়ে উঠেছে।

আরও পড়ুন : রহস্যভেদ করতে গিয়েই গড়বে জিষ্ণু গিনির রসায়ন!মেঘকে নির্দোষ প্রমাণ করে গিনির সাথেই জিষ্ণুর মিল হবে!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন যেমন সম্প্রতি লিখেছেন যে,“তৃণা দির “শ্রাবণ” চরিত্রটা পুরো অন্যরকম
পুরো Mature একটা Character এই চরিত্রটা “তরী” ও “গুনগুন” থেকে পুরো আলাদা”টেপি” ছিল একটা গাইয়া মেয়ের Character, আর “তমশা” একটা রোবোট character ছিল। যদিও “ঝোরা” চরিত্রটাও অনেকটা mature ছিল
দেখুন #LoveBiyeAajkal সোম – রবি 8:30PM #StarJalsha -য়”

Related Articles