বাংলা সিরিয়াল

রহস্যভেদ করতে গিয়েই গড়বে জিষ্ণু গিনির রসায়ন!মেঘকে নির্দোষ প্রমাণ করে গিনির সাথেই জিষ্ণুর মিল হবে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল। এই ধারাবাহিকে আমরা বারংবার দেখেছি যে, নীল ময়ূরীকে প্রত্যাখান করে মেঘকে ভালোবেসে বিয়ে করলেও নীলের মনে মেঘের প্রতি এতোটুকু বিশ্বাস নেই, আসলে মেঘ কে নিয়ে সে অতিরিক্ত পরিমাণে পজেসিভ, যে কারণে বারংবার সে মেঘ কে বিশ্বাস করার পরিবর্তে মেঘকে আঘাত করে বসে, আর তার সম্পর্ক টার মধ্যে সেই পেরেক পুঁততে থাকে। তার এই ওভার পজেজিভনেসের সুযোগ বারংবার নেয় ময়ূরী।

কখনো সে মেঘের ব্যাগ থেকে পাসপোর্ট চুরি করে, কখনো সে মেঘের ব্যাগ এর মধ্যে ঢুকিয়ে রেখে দেয় পরীক্ষার টুকলি, কখনো বা গিনির হবু বর রূপের সাথে খুব বাজে ভাবে মেঘকে ফাঁসানোর চেষ্টা করে! এতকিছু চেষ্টা করেও যখন ময়ূরী সফল হয় না তখন সে রূপের সাথে হাত মিলিয়ে মেঘের সর্বনাশ করতে উঠে পড়ে লাগে।

মেঘ আর জিষ্ণু যেখানে গান গাইতে গিয়েছিলো সেই রিসোর্টে ওয়েলকাম ড্রিংকসের মধ্যে কিছু একটা মেশানো হয়েছিলো, যেটা খেয়ে মেঘ একটু অপ্রকৃতিস্থ হয়ে পড়ে আর জিষ্ণু সেই সময় মেঘকে সামলাচ্ছিলো,ঠিক তখন‌ই নীল কে এবং বাপিকে নিয়ে সেখানে পৌঁছায় ময়ূরী!তারপর ঐরকম একটা পরিস্থিতিতে মেঘকে দেখে স্বাভাবিকভাবেই নীল রিয়াক্ট করে, আর তখন সমস্ত সাংবাদিকরা সেখানে ঢুকে পড়ে, মেঘ আর জিষ্ণুর এই অবস্থার ছবি তুলে নিউজ পোর্টালে পাবলিশ করে! কিন্তু মেঘের এই চরম দুরবস্থায় মেঘের পাশে দাঁড়ানোর কথা ভাবে গিনি।

আরও পড়ুন : পারোর জন্য‌ই দেবের হাতের সিঁদুর পার্বতীর মাথায় উঠলো! চির দুঃখে পারো অদৃশ্য হয়ে গেলো!এরপর?

মেঘ যেরকম একটা কাজ করতে পারে না সেটা মনে প্রাণে বিশ্বাস করে আসল সত্যিটা কি সেটা জানতে জিষ্ণুর সাথে দেখা করতে যায় সে! জিষ্ণুর সহায়তায় সে আসল সত্যিটা খুঁজে বার করার চেষ্টা করে আর এইসব দেখে দর্শক জিষ্ণু আর গিনির রসায়ন নিয়ে ভাবতে শুরু করেন।

আরও পড়ুন : আঙুল ফুলে কলা গাছ! ও নিজেকে কি ভাবে?একাই ছোট পর্দা থেকে নায়িকা হয়েছে?সৌমিতৃষার অহংকার সুলভ কথা নিয়ে তুমুল ট্রোল সোশ্যাল মিডিয়ায়

একজন নেটিজেন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে,“আমার অনুমানই মনে হয় ঠিক হবে। এরপরে মনে হয় গিনির সাথেই জিষ্ণুর মিল হবে। আপাতত দুজন এখন মেঘ কে নির্দোষ প্রমাণ করবে।”

Related Articles