বাংলা সিরিয়াল

পারোর জন্য‌ই দেবের হাতের সিঁদুর পার্বতীর মাথায় উঠলো! চির দুঃখে পারো অদৃশ্য হয়ে গেলো!এরপর?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো,‘তুমি আশে পাশে থাকলে’। এই ধারাবাহিকে দেখা যায় যে দেব আর পারোর বহু বছরের ভালবাসা যখন পরিণতি পাওয়ার মুখে, দেব আর পারোর যখন এনগেজমেন্ট হবে, ঠিক সেই মুহূর্তেই পারোর রহস্য মৃত্যু হয়। মৃত্যু হয়ে গেলেও পারোর দেহ খুঁজে পাওয়া যায় না। তবে পারো কিন্তু দেবকে ছেড়ে কোথাও যায় না, সে দেবের কাছে ফিরে আসে অশরীরী আত্মা রূপে, পারো কে ফিরে পেয়ে খুশি হয়ে যায় দেব।

কিন্তু এরপর সে বুঝতে পারে পারো আর আগের মত নেই, তার পক্ষে কাউকে ছোঁয়া সম্ভব নয়, এমনকি কেউ তাকে দেখতেও পাবে না! দেবের জন্য কোন সম্বন্ধ এলে পারো সেটা ভেঙে দেয়, দেব‌ও সবটা তে বেশ খুশি।

কিন্তু এইবার দেখা গেল যে হুবহু পারোর মতো দেখতে একটি মেয়ে, তার নাম পার্বতী, সে গ্রামের কিছু মানুষদের থেকে বাঁচতে পুকুরে ঝাঁপ দেয় আর তাকে বাঁচাতে গিয়ে দেব ও পুকুরে ঝাঁপ দেয়,এরপর পার্বতীকে উদ্ধার করা হলে গ্রামের মানুষরা দেবকে জোর করতে থাকে পার্বতীকে বিয়ে করার জন্য দেব না চাইলেও জোরপূর্বক তাদের বিয়ে দেওয়া হয়, অন্যদিকে এই বিয়ের অনুষ্ঠানগুলো যখন হচ্ছে তখন আশেপাশে কোথাও পারোকে দেখা যায় না।

আরও পড়ুন : ‘এত বাড়িয়ে না লিখলে লেখা চলতো’প্রবল সমালোচনার মুখে সাংবাদিকের ঘাড়ে দায় চাপিয়ে ড্যামেজ কন্ট্রোলের চেষ্টা সৌমির বলছেন দর্শক!

কিন্তু বিয়ে শেষ হওয়া ঠিক আগের মুহূর্তে পারো এসে হাজির হয়, পারো কে দেখে দেবো বিয়ে ভেঙে উঠে যেতে চায় কিন্তু গ্রামের লোক তাকে বিয়ে ভাঙতে দেয় না এমনকি দেবের মাও তাকে এই বিষয়ে বাধা দেয়, এরপর পারো বিয়েটা ভাঙতে চেষ্টা করে কিন্তু এই প্রথম নিয়তি তার সঙ্গ দেয় না, কারণ ভাগ্যে লেখা বিয়ে পারো কিভাবে খন্ডাবে?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অবশেষে সিঁদুর দানের চূড়ান্ত মুহূর্তে হাজির হয় পারো!! দেব কে বিয়ের আসরে বরের সাজে আর বউ সাজে পার্বতী কে দেখে অবাক হয়ে যায় পারো!!

পারো কে দেখে দেব সেখান থেকে উঠে চলে যেতে যায় কিন্তু বাঁধা দেয় গ্রামের লোকেরা!! সিঁদুর দান না করিয়ে কোনোমতেই দেব কে ছাড়বে না তারা!! পূর্বা ও মাথার দিব্যি দিয়ে দেয় দেব কে, যে তাকে বিয়ে টা করতেই হবে নাহলে তার ম**রা মুখ দেখবে দেব!!

আরও পড়ুন : মানালির জনমদুখিনী আর অঙ্গনার কমিক চরিত্র পারফেক্ট হয় বলেই প্রোডাকশন হাউজ নিয়েছে! টিআরপি কম বলে পারোর অভিনয় নিয়ে যা তা বলবেন না!

সিঁদুরদানী নিয়ে থমকে থাকে দেব!! পারো সেই সিঁদুরদানী টা ছি*ট*কে ফে/লে দিতে গেলে দেবের হাতের সিঁদুরদানীর সমস্ত সিঁদুর পার্বতীর মাথায় গিয়ে পড়ে!! বিয়ে হয়ে যায় দেব আর পার্বতীর!!

কষ্টে জ্বা/লা সহ্য করতে না পেরে সেখান থেকে চলে যায় পারো!! তারপর অদৃশ্য হয়ে মিলিয়ে যায় পারো!! এরপর সকাল হয়ে যায় কিন্তু পারোর দেখা নেই!! পার্বতীর কনকাঞ্জলি হয়ে যায়!! এবার পার্বতী কে নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয় সবাই!! কিন্তু দেবের মনে রয়েছে পারো কে নিয়ে চিন্তা!!”

Related Articles