বাংলা সিরিয়াল

নায়িকা শেষমেষ ওই গুগলি!-চিনির কাস্টিং একদমই পছন্দ হয়নি কিছু দর্শকের!

স্টার জলসায় একটি নতুন ধারাবাহিক আসছে, এই ধারাবাহিকের নাম ‘চিনি’। এই ধারাবাহিক নায়িকা চরিত্রে দেখা যাচ্ছে খেলনা বাড়ির মিতুল পালের মেয়ে গুগলি চরিত্রে অভিনয় করা অভিনেত্রীকে আর নায়ক চরিত্রে আছে কুঞ্জ ছায়া ধারাবাহিক খ্যাত নায়ক। ধারাবাহিকের প্রোমো অনুযায়ী ধারাবাহিকের নায়িকা ওই বাড়ির ড্রাইভারের মেয়ে অথচ তবুও তার বাবা কখনো সেই বাড়িতে তাকে নিয়ে আসে নি।

কারণ ওই বাড়ির অনেকেই পছন্দ করত না ড্রাইভারের মেয়ের মালকিনের বাড়িতে আসাটা! এরপর যখন সত্যি নিয়তির টানে ড্রাইভারের মেয়ে মালকিনের বাড়িতে আসে তখন যেন এক রহস্য উন্মোচন হয়। মেয়েটি দেখতে পায় তার চোখের সামনে একটা গাড়ি আগুনে পুড়ে যাচ্ছে, নায়িকা তখন পুড়ে যাচ্ছে সব শেষ হয়ে যাচ্ছে ওকে বাঁচাও বলে যখন ছুটে আসে, তখন নায়ক দ্রোন নায়িকাকে ধরে বলে গাড়ি পুড়ে গেলে তুমি কিসে করে এলে?-

নায়িকা তখন অবাক হয়ে তাকিয়ে থাকে! এই ধারাবাহিকে দেখা যাচ্ছে, অনেকটা বকুল কথার বকুলের মতো টমবয় টাইপের লুক দেওয়া হয়েছে নায়িকা কে।

আরও পড়ুন : সেনগুপ্ত পরিবারে সূর্যের অস্তিত্ব নেই, সূর্যের অস্তিত্ব নেই দীপার কাছেও আজ! নিজের জন্যই সবটা হারালো সূর্য!

ধারাবাহিকের নায়িকার লুক অনেকেরই পছন্দ হয় নি। অনেকেরই বক্তব্য একে মাদুলি তার ওপরে টমবয় টাইপের লুক একদম জঘন্য হয়েছে! কিন্তু কেউ কেউ আবার নায়িকা চরিত্রে গুগলিকে একেবারেই মেনে নিতে পারছেন না, তাদের বক্তব্য বাজেট কম হলেও গুগলির পরিবর্তে অন্য নায়িকাকে নেওয়া যেতে পারত, শ্রীমার মতো জনপ্রিয় অনেক অভিনেত্রী আছেন যারা লিড রোলে অভিনয় করার যোগ্য!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“নায়িকা শেষমেশ ওই গুগলি!

সত্যি বলতে Cast আমার একদমই পছন্দ হয়নি। অবশ্য কিপ্টে সাহানার থেকে এরচেয়ে বেশিকিছু আশা করাই বৃথা

(ব্যক্তিগত মতামত)”

Related Articles