টলিউড

‘এত বাড়িয়ে না লিখলে লেখা চলতো’প্রবল সমালোচনার মুখে সাংবাদিকের ঘাড়ে দায় চাপিয়ে ড্যামেজ কন্ট্রোলের চেষ্টা সৌমির বলছেন দর্শক!

“ছোটপর্দায় আমার মত আর কেউ স্টার হতে পারবে কিনা, সন্দেহ আছে।”-একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এরকম‌ই একটি মন্তব্য করে বসেন কনে বৌ ও মিঠাই ধারাবাহিক খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। মিঠাই ধারাবাহিক করতে করতেই তিনি জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছিলেন আর তারপর এই ধারাবাহিকের শেষেই বড় পর্দায় পা রাখেন তাও দেবের নায়িকা হিসেবে, স্বাভাবিকভাবেই তিনি খুব ট্যালেন্টেড অভিনেত্রী এই নিয়ে কোনো সন্দেহ নেই।

কিন্তু একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী যখন মিঠাই করে তার কতোটা খ্যাতি হয়েছে,তিনি কত মানুষের ভালোবাসা পেয়েছেন এই বিষয়টি বোঝাতে গিয়ে বলে বসেন,“ছোটপর্দায় আমার মত আর কেউ স্টার হতে পারবে কিনা, সন্দেহ আছে।

প্রধানের শুটিং এর সময় একদিন ভারতরক্ষী স্টুডিওয়ে যায়, যেখানে মিঠাই এর সেট পড়েছিল, দারোয়ান জানালেন, আমার সঙ্গে দেখা করতে প্রত্যেক দিন কম করে ৫০ থেকে ৬০ জন অপেক্ষা করতেন, উপহার হিসেবে বাংলাদেশ থেকে সোনার হার পেয়েছি। আমার জন্মদিনে নদীয়ার বড়মার কাছে পুজো দেওয়া হয়, অসুস্থ হলে কেউ নামাজ পড়েছেন , কেউ মন্দিরের সামনে আমার ছবি নিয়ে গিয়ে পুজো দিয়েছেন, এই খ্যাতি আর কখনো পাবো কিনা জানি না” -ব্যস তার এই বক্তব্যের ভিত্তিতে শুরু হয়ে যায় তুমুল সমালোচনা।

প্রচুর মানুষ বলতে শুরু করেন যে,‘ তিনি অহংকারী হয়ে গেছেন, শ্বেতা,সন্দীপ্তা,মানালী,মনামীর মতো জনপ্রিয় অভিনেত্রীরা কেউই এতটা অহংকার দেখায় নি’

আরও পড়ুন : আঙুল ফুলে কলা গাছ! ও নিজেকে কি ভাবে?একাই ছোট পর্দা থেকে নায়িকা হয়েছে?সৌমিতৃষার অহংকার সুলভ কথা নিয়ে তুমুল ট্রোল সোশ্যাল মিডিয়ায়

এরকম পরিস্থিতিতে সৌমিতৃষা নিজের স্টোরিতে লেখেন, তিনি এক বলেছেন, সাংবাদিক বাড়িয়ে একরকম লিখেছেন,
ঈপ্সিতা বসুর নেওয়া সেই সাক্ষাৎকারের ছবি নিজের স্টোরিতে শেয়ার করে সৌমিতৃষা কুন্ডু লিখেছেন যে,“ঈপ্সিতা দির বাড়িয়ে লেখার স্বভাবটা আর গেল না দেখছি! তুমি স্টার সাংবাদিক, তোমার বাড়িয়ে না লিখলেও লেখা চলে ট্রাস্ট মি!

টেক লাভ”-এরপর লাভ ও ক্ষমা চেয়ে হাতজোড় করার ইমোজি দেন অভিনেত্রী। যা দেখে কেউ বলছেন, ‘অভিনেত্রী যে একথা বলেননি, এই স্টোরিতে বাড়িয়ে লেখার মধ্য দিয়ে সেটাই বোঝাতে চেয়েছেন’ কেউ বলছেন,‘সমালোচনা হতেই মাঠে নেমে পড়েছেন, ড্যামেজ কন্ট্রোলের চেষ্টা’

আরও পড়ুন :মানালির জনমদুখিনী আর অঙ্গনার কমিক চরিত্র পারফেক্ট হয় বলেই প্রোডাকশন হাউজ নিয়েছে! টিআরপি কম বলে পারোর অভিনয় নিয়ে যা তা বলবেন না!

সৌমিতৃষার এই স্টোরির ছবি একজন মিঠাই ভক্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লিখেছেন যে,“এই story র উপরে আর কোনো কথা হতে পারে বলে আমার মনে হয়না, আমরা সবাই জানি যে journalist রা তাদের খবর যাতে সবার নজরে পড়ে তার জন্য এমন অনেক কিছুই করে থাকে আমি নিজে mass communication নিয়ে পড়েছি। (এরপরেও মানুষ জন সৌমি কেই দোষ দেবে)”

Related Articles