টলিউড

এবার এক ফ্রেমে ধরা দেবেন দিব্যজ্যোতি-প্রিয়াঙ্কা, নবাগত পরিচালকের গানের ভিডিও নিয়ে উত্তেজনা তুঙ্গে

টলিপাড়ায় আবারও নতুন জুটি। তবে রিয়েল নয় রিলে। এক মিউজিক ভিডিয়োর জন্য জুটি বাঁধতে চলেছেন দিব্যজ্যোতি দত্ত ও প্রিয়াঙ্কা ভট্টাচার্য। টলিপাড়ার এই দুই সেলেবদের মধ্যে দর্শক অবশ্য দিব্যজ্যোতিকে নায়ক হিসাবে দেখতে অভ্যস্ত দর্শক। অন্যদিকে, প্রিয়াঙ্কা ভট্টাচার্য খলনায়িকা হিসেবে রীতিমতো জনপ্রিয়। এবার নবাগত পরিচালক অর্ককিরণ গুহ তার তৈরী এক দুর্দান্ত গানের ভিডিয়োর মাধ্যমেই মিলিয়ে দেবেন ছোটপর্দার এই দুই তারকাকে।

ইতিমধ্যেই, মিউজিক ভিডিয়োটির প্রথম লুক প্রকাশ্যে এসেছে। গানের শ্যুটিংও শেষ হয়ে গিয়েছে। ভিডিয়ো প্রযোজনার দায়িত্বেও রয়েছেন প্রিয়ঙ্কা নিজেই। নতুন প্রযোজনা সংস্থা খুলেছেন অভিনেত্রী। তবে সংস্থার নাম এখনও চূড়ান্ত হয়নি। গানের নাম ‘মিলন হবে কত দিনে’। গেয়েছেন অদিতি বসু। মুক্তি পাচ্ছে এই দীপাবলিতে। জানা গিয়েছে, গোটা গান জুড়েই বিষাদের ছায়া। গানের প্রতিটি লাইনে জড়িয়ে রয়েছে বিষাদের ছায়া।

প্রযোজক-অভিনেত্রী প্রিয়ঙ্কার কথায়, “এটাই আমার প্রথম প্রযোজিত কাজ। যে কোনও প্রথমই খুব বিশেষ হয়। এ ক্ষেত্রেও তার অন্যথা নয়। প্রথম থেকেই চেয়ে এসেছি, যে কাজটাই করব যেন তা দর্শকের ভাল লাগে। ‘মিলন হবে কত দিনে’ সকলের পরিচিত গান। সেই গানটিকেই আমরা নতুন করে উপস্থাপন করতে চেয়েছি, আশা করি দর্শকের ভাল লাগবে।”

প্রসঙ্গত উল্লেখ্য, প্রতিদিন তাদেরকে ছোট পর্দায় দেখতে অভ্যস্ত দর্শক। তবে এ বার নতুন রূপে দর্শকের সামনে ধরা দিতে চলেছেন দিব্যজ্যোতি ও প্রিয়াঙ্কা। আপাতত নতুন জুটিকে প্রথম বার স্ক্রিনে দেখার অপেক্ষা নেটিজেনদের। আর দর্শকের কতটা এই নতুন জুটিকে ভাল লাগে, সেটাই এখন দেখার বিষয়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।