দেশ

বিজেপি টাকা নয়ছয় করছে, আমরা জিতলে সুপারস্পেশালিটি হাসপাতাল থেকে লক্ষীর ভান্ডার সব হবে, পেট্রোল ডিজেলের দাম‌ও কমবে

বাংলার বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের জয়লাভ করার পর স্বাভাবিক ভাবেই অসম, গোয়া ও ত্রিপুরার মতো একাধিক রাজ্যে তৃণমূলের শক্তি বৃদ্ধি হতে শুরু করেছে। আগামীতে ত্রিপুরার চারটি কেন্দ্রে উপনির্বাচন আছে, যেখানে তৃণমূল কংগ্রেস ভালো ফল করবার জন্য মরিয়া হয়ে উঠেছে। সম্প্রতি ত্রিপুরার একটি সভায় গিয়ে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় বিজেপির বিরুদ্ধে নিজের সুর চড়াতে থাকেন।

এই দিন সভায় উঠে অভিষেক বলেন,“ সুরমায় বিজেপিকে হারান। কথা দিয়ে যাচ্ছি পেট্রোল-ডিজেলের দাম কমবে‌। আমরা বাংলায় বিজেপিকে হারানোর পর জ্বালানির দাম কমাতে বাধ্য হয় তারা।” গত কয়েক মাসে প্রচার করার পরই ত্রিপুরাতে তৃণমূল কংগ্রেসের যে ভালো মত শক্তি বৃদ্ধি হয়েছে, তা এইদিন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভার দিকে তাকালেই বোঝা যায়। অভিষেক বন্দ্যোপাধ্যায় এই সভায় উঠে বলেন,“ আমাদের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সর্বদা চোখে চোখ রেখে লড়াই করে যান। আপনারা আমাদের ওপর বিশ্বাস রাখুন বিজেপিকে সরাতে হলে তৃণমূলকে ভোট দিন। অন্য কোনো দলকে ভোট দিলে তা আখেরে বিজেপিকে সাহায্য করবে।”

এরপর ক্রমাগত বিজেপির বিরুদ্ধে সুর চড়িয়ে তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন সাধারণ মানুষের টাকা নয়ছয় করছে বিজেপি, “দিল্লির পাশাপাশি ওরা ত্রিপুরাতেও চুরি করেছে‌। মানুষের টাকা নয়ছয় করেছে ওরা। কিন্তু এই দুর্নীতি বেশি দিন চলবে না। আমরা ত্রিপুরাতে এসে পৌঁছেছি আর তাতে ওদের ভয় আরও বেড়ে গিয়েছে।”

ত্রিপুরা বাসীর কাছে বাংলাকে মডেল হিসেবে তুলে ধরে অভিষেক বলেন,“ ত্রিপুরায় এখন প্রকল্পগুলির পেছনে কয়েক কোটি টাকার দুর্নীতি হচ্ছে। আমাদের বাংলায় প্রতিটা ব্লকে সুপারস্পেশালিটি হাসপাতাল তৈরি হয়েছে। সে দিক থেকে ত্রিপুরা বর্তমানে অনেকটা পিছিয়ে রয়েছে। আমরা এখানে ক্ষমতায় আসলে সকলের জন্য লক্ষীর ভান্ডার প্রকল্প শুরু করবো। ফলে আপনারা লড়াই চালিয়ে যান বিজেপিকে পরাজিত করতে হলে আপনাদের সকল রকম সহযোগিতা চাই।”

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।