দেশ

‘চরম বিপর্যয়’! সমুদ্রের ধার ঘেঁষে পিকনিক করতে বসে জলে ডুবে প্রাণ হারালেন বাবা-ছেলে-মেয়ে! চলছে অনুসন্ধান

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়েছে একটি ভিডিও, যেখানে দেখা গেছে সমুদ্রের পাড়ে বসে সময় কাটাচ্ছিলেন বেশ কিছু মানুষ। কিন্তু হঠাৎ একটি বড় ঢেউয়ে ভেসে যান তাদের মধ্যে থেকে কয়েকজন। জানা গিয়েছে ঘটনাটি ঘটেছে দুবাইয়ের ওমানের আল মুগসাইল সমুদ্র সৈকতে এবং মৃত তিনজনের পরিচয় জানতে পেরে ইতিমধ্যেই হতবাক হয়ে গিয়েছেন সোশ্যাল মিডিয়ার বাসিন্দারা।

জানা গিয়েছে মহারাষ্ট্রের সাংলি থেকে আসা একটি পরিবারের মোট তিনজন ভেসে গিয়েছেন সমুদ্রের ঢেউয়ে। সম্পর্কে তারা বাবা মেয়ে এবং ছেলে। বলাই বাহুল্য দুর্ঘটনার পরেই শুরু হয়েছিল উদ্ধার কাজ। তবে এখনো পর্যন্ত উদ্ধার করা যায়নি মেয়ে শ্রেয়ার দেহ। জানা গিয়েছে শশীকান্ত মহামানে নামের ওই মৃত ব্যক্তি পরিবারের সঙ্গে সমুদ্রের ধারে বসে পিকনিক করছিলেন।

কিন্তু আচমকাই একটি বড় ঢেউ আসায় টাল সামলাতে না পেরে তার দুই ছেলে মেয়ে জলে ভেসে যান এবং তাদেরকে বাঁচাতে গিয়ে মৃত্যু হয় তার। এদিন স্থানীয় পুলিশের তরফে জানানো হয়েছে ভারতীয় পরিবারটি ছাড়াও মারা গিয়েছেন আরো দুজন। তাদের জন্য এখনো পর্যন্ত জারি রাখা হয়েছে অনুসন্ধান। তবে জলে যারা ভেসে গিয়েছেন তারা সকলেই প্রাণ হারিয়েছেন এমনটাই মনে করা হচ্ছে স্থানীয় প্রশাসনের তরফে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।