বলিউড

জিমে গিয়ে লাভ নেই, সেই তো জেলের ঘানি টানতে হবে! একটা বিপদ যেতে না যেতেই এসে পড়ল আরেক বিপদ, আবারও রিয়ার বিরুদ্ধে মাদক দ্রব্য পাচারের অভিযোগ আনলো NCB, ট্রোলড রিয়া

আজ থেকে দুবছর আগে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু সারা দেশ উত্তাল করে তুলেছিল। তার মৃত্যুতে গোটা নেটপাড়া ক্ষেপে উঠেছিল বলিউড ইন্ডাস্ট্রির উপর। এরপর নানান তদন্ত শুরু হয় তার মৃত্যু ঘিরে, শুরু হয় সিবিআই তদন্ত। তদন্তে উঠে আসে অভিনেতার প্রেমিকা রিয়া চক্রবর্তীর নাম। এরপর মাদক চক্রে রিয়ার নাম জড়ায়। যার কারণে রিয়া কে জেল পর্যন্ত খাটতে হয়। বর্তমানে অবশ্য ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরেছেন অভিনেত্রী। কাজও শুরু করেছেন। কিন্তু এরই মধ্যে আবারো উঠে এলো চাঞ্চল্যকর তথ্য। নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর চার্জশিটে মাদকের লেনদেনের অভিযোগ আনা হয়েছে রিয়ার বিরুদ্ধে। ইন্ডাস্ট্রির ভিতরে নাকি তিনিই মাদক সরবরাহ করতেন।

কিন্তু এই সবের মধ্যেও ফুরফুরে মেজাজে জিমের বাইরে পাপারাজিৎ দের ক্যামেরায় ধরা দিয়েছেন অভিনেত্রী। জিমের বাইরে হাসি মুখে পোজ দিয়ে দাড়াতে দেখা গিয়েছে তাকে। কিন্তু নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ নিয়ে কোনরকমের কোনো মন্তব্য করতে রাজি নয় রিয়া। রিয়ার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই আবারও নেটিজেনদের ট্রোলের শিকার হয়েছেন অভিনেত্রী।

কমেন্ট বক্সে একজন লিখেছেন ‘আজ জিম যাচ্ছে কাল জেল যেতে হবে।’ আবার কারোর দাবি ‘আর জিমে গিয়ে লাভ নেই। সেই তো জেলের ঘানি টানতে হবে।’ যদিও অনেকেই দুঃখও প্রকাশ করেছেন রিয়ার কেরিয়ারটা নষ্ট হয়ে গেল বলে।

সম্প্রতি কয়েকদিন আগেই সুশান্ত মামলায় রিয়া সহ ৩৫ জনের চার্জশিট দাখিল করে NCB। চার্জশিটে রিয়ার বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ আনা হয়েছে। রিয়া বিভিন্ন সময়ে মাদক পাচারকারী স‍্যামুয়েল মিরান্ডা, ভাই শৌভিক চক্রবর্তীর কাছ থেকে গাঁজা আনাতেন। সেসবে মাদকের টাকাও দিতেন রিয়াই। তারপ‍র সেই গাঁজা পাঠাতেন সুশান্তকে। একাধিক ধারায় মামলাও দায়ের হয়েছে রিয়ার বিরুদ্ধে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।