দেশ

‘যোগী সরকার তরুণদের চাকরি দিচ্ছে আর ক্রিমিনালদের জেলে ভরছে’! উত্তরপ্রদেশ গিয়ে খোলা গলায় যোগীর প্রশংসায় মাতলেন নরেন্দ্র মোদী

নতুন বছরের শুরুতেই রয়েছে উত্তরপ্রদেশে অত্যন্ত গুরুত্বপূর্ণ বিধানসভা নির্বাচন। যে কারণে বর্তমানে উত্তরপ্রদেশে নিয়মিত আনাগোনা লেগে রয়েছে বিজেপি নেতাদের। পাশাপাশি গত বছরের শেষ থেকেই একাধিকবার উত্তরপ্রদেশে হাজির হয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিভিন্ন প্রকল্পের উদ্বোধন করতেম এবারও তেমনি মেরঠে ‘মেজর ধ্যানচাঁদ স্পোর্টস বিশ্ববিদ্যালয়ে’র ভিত্তিপ্রস্তর স্থাপন করতে হাজির হতে দেখা গেল প্রধানমন্ত্রীকে।

পাশাপাশি এদিনের অনুষ্ঠানস্থল থেকে যোগী সরকারের ভূয়সী প্রশংসায় মুখ খুলতে দেখা গিয়েছে তাকে। এদিন প্রধানমন্ত্রী উপস্থিত জনসাধারণের উদ্দেশে জানিয়েছেন উত্তরপ্রদেশে এর আগে যে সরকার ছিল তারা এতটাই অকর্মণ্য ছিল যে গোটা রাজ্যে মাফিয়ারা নিজেদের মত রাজ করত।

তবে যোগী সরকারের আমলে পাল্টে গিয়েছে ছবি, এমনটাই দাবি প্রধানমন্ত্রীর। তিনি জানিয়েছেন যোগী সরকারের আমলে অপরাধীদের ঠাঁই হয়েছে শ্রীঘরে। পাশাপাশি সামাজিক উন্নতিতে অনেক কিছু করেছে যোগী সরকার, এমনটাই দাবি তার। তিনি জানিয়েছেন উত্তরপ্রদেশের তরুণদের আগের থেকে অনেক বেশি উন্নতি হয়েছেম কারণ যোগী সরকারের আমলে নিয়মিত চাকরি পাচ্ছেন তারা।

পাশাপাশি এ দিনের উদ্বোধন করা ‘ধ্যানচাঁদ স্পোর্টস বিশ্ববিদ্যালয়’ সম্পর্কে তিনি জানিয়েছেন এখান থেকে হাজার হাজার যোগ্য এবং প্রতিভাবান তরুণ তরুণীরা স্নাতক হবে এবং দেশের নাম উজ্জ্বল করবে। বলাই ​বাহুল্য এদিন প্রধানমন্ত্রীর বক্তব্য নিয়ে ইতিমধ্যেই চর্চা শুরু হয়ে গিয়েছে বিরোধীদের মধ্যে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।