রাজনীতিরাজ্য

‘রোজ সকালে হাঁটতে যান আর ভুলভাল মন্তব্য করে বাড়ি ফিরে আসেন’! দিলীপ ঘোষকে নিয়ে বাবুল সুপ্রিয়র মন্তব্যে তীব্র চাঞ্চল্য রাজনৈতিক মহলে

কিছুদিন আগে ভারতীয় জনতা পার্টি ছেড়ে তৃণমূলে যোগদান করতে দেখা গিয়েছে জনপ্রিয় বাঙালি গায়ক বাবুল সুপ্রিয়কে। তবে বিজেপিতে থাকাকালীন তার সঙ্গে নিয়মিত ঝামেলা বাধতে দেখা গিয়েছিল বিজেপির সর্বভারতীয় সভাপতি দিলীপ ঘোষের। এবার বালিগঞ্জ থেকে তৃণমূলের হয়ে উপনির্বাচনে প্রার্থী হিসেবে দাঁড়িয়ে দিলীপ ঘোষের উদ্দেশ্যে কঠিন চ্যালেঞ্জ ছুড়ে দিতে দেখা গেল বাবুল সুপ্রিয়কে।

প্রসঙ্গত মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে তৃণমূলে যোগদান করার পরেই উপনির্বাচনের টিকিট মিলেছে বাবুল সুপ্রিয়র। প্রয়াত বিধায়ক সুব্রত মুখোপাধ্যায় এর কেন্দ্র বালিগঞ্জ থেকে উপনির্বাচনে দাঁড়াবেন বাবুল সুপ্রিয়, এমনটাই জানা গিয়েছে তৃণমূলের সূত্রে। এ দিন শুরু হয়ে গিয়েছে তার দেওয়াল লিখনও। এর পরই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দিলীপ ঘোষকে একহাত নিতে দেখা গেছে বাবুল সুপ্রিয়কে। তিনি জানিয়েছেন প্রতিদিন সকালে পার্কে হাঁটতে গিয়ে দিলীপ ঘোষ নানা রকম হাস্যকর মন্তব্য করে আসেন।

যা নিয়ে সারাদিন চর্চা করেন সাধারণ মানুষ। পাশাপাশি দিলীপ ঘোষকে ‘এন্টারটেইনমেন্ট ফ্যাক্টর’ বলে দাগিয়ে দিতে দেখা গিয়েছে তাকে। এদিন বাবুল সুপ্রিয় জানিয়েছেন আসানসোলের রাস্তাঘাট তিনি হাতের তালুর মতো চেনেন। তাই সেখানে তিনি সাধারণ মানুষের যে পরিমান ভালোবাসা নিয়ে হাঁটতে সক্ষম হন দিলীপ ঘোষ খড়গপুরে তা কখনই করতে পারবেন না বলে মনে করেন তিনি। এদিন তার মন্তব্য তীব্র চাঞ্চল্য সৃষ্টি করেছে রাজনৈতিক মহলে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।