রাজ্য

স্বামীর বারণ না শুনে মাধ্যমিক পরীক্ষা দেওয়ার অপরাধে অ্যাসিড হামলার শিকার হলেন পরীক্ষার্থী, অ্যাসিডে পুড়লো মুখ! গ্রেফতার অভিযুক্ত স্বামী

সম্প্রতি রাজ্যে একের পর এক অ্যাসিড হামলার অভিযোগ উঠছে বলে আশঙ্কা প্রকাশ করতে দেখা গিয়েছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। এবার আরো একবার অ্যাসিড হামলার শিকার হতে হল বীরভূমের নলহাটির এক মাধ্যমিক পরীক্ষার্থীকে।

জানা গিয়েছে নলহাটি থানার অন্তর্গত গোপালপুর গ্রামের বাসিন্দা হীরা বানু খাতুনের সঙ্গে বিয়ে হয়েছিল নিকটবর্তী এক গ্রামের বাসিন্দা রাজেশ শেখের। তাদের তিন মাসের একটি সন্তানও আছে বলে জানা গিয়েছে। দীর্ঘ প্রস্তুতির পর এবছর মাধ্যমিক পরীক্ষায় বসেছিল আক্রান্ত ওই কিশোরী। যে কারণে পরীক্ষা দেওয়ার জন্য বাপের বাড়িতে থাকতে শুরু করেছিল সে। কিন্তু স্ত্রী এর পরীক্ষা দেওয়ায় ব্যাপক আপত্তি ছিল স্বামী রাজেশের। যে কারণে একাধিকবার মাধ্যমিক পরীক্ষা দিতে বারণ করেছিলেন তিনি স্ত্রীকে।

শেষ পর্যন্ত আজ আক্রান্ত ওই তরুণী যখন ভৌত বিজ্ঞান পরীক্ষা দিতে যাচ্ছিলেন তখন ইস্কুলের সামনে উপস্থিত হন অভিযুক্ত ওই যুবক এবং কথা কাটাকাটির মধ্যেই ওই কিশোরীর গায়ে অ্যাসিড ছুড়ে দেন তিনি জানা গেছে বর্তমানে রামপুরহাট মেডিক্যাল কলেজে ভর্তি রয়েছেন ওই কিশোরী তার মুখ এবং হাতের অনেকটাই পুড়ে গিয়েছে অ্যাসিডের সংস্পর্শে আসার ফলে। ওই তরুণীর চিৎকার শুনে উপস্থিত সাধারন মানুষ এদিন ধরে ফেলেন অভিযুক্ত ওই যুবককে এবং বর্তমানে তিনি পুলিশ হেফাজতে রয়েছেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।