কলকাতা

এবার কলকাতায় হাজির ‘ঠক ঠক’ গ্যাংয়ের সদস্যরা! চিৎপুরে লক্ষাধিক টাকা লুটের ঘটনায় গ্রেফতার গ্যাংয়ের দুই সদস্য

কিছুদিন আগেই চিৎপুর থানায় দীপক দে নামের এক ব্যক্তি অভিযোগ জানিয়েছিলেন টাকা লুট হওয়ার। তিনি বলেছিলেন চিতপুরের ১১এ বাসস্ট্যান্ডের পাশ দিয়ে গাড়ি করে যাচ্ছিলেন তিনি। এমন সময় দুই ব্যক্তি তাদের গাড়ি থামিয়ে জানিয়েছিলেন তাদের গাড়ির তেল লিক করছে।

পাশাপাশি সাবধানতার কারণে গাড়ি থেকে তাকে এবং তার গাড়ির চালককে নামিয়ে তারা গাড়ি পরীক্ষা করতে বলেছিলেন। কিন্তু এর পরেই ওই ব্যক্তি গাড়ির পিছনের সিটে থাকা লক্ষাধিক টাকার ব্যাগ নিয়ে চম্পট দিয়েছেন বলে জানিয়েছেন দীপক বাবু। পাশাপাশি আধার কার্ড, প্যান কার্ড থেকে শুরু করে আরো নানান ব্যক্তিগত তথ্য ছিল বলে অভিযোগ করেছিলেন তিনি।

এবার তদন্তে নেমে দিল্লি থেকে ‘ঠক ঠক’ গ্যাংয়ের দুই সদস্যকে গ্রেপ্তার করল দিল্লি পুলিশ। সিসিটিভি ফুটেজ দেখে এর আগে দিল্লি পুলিশের সঙ্গে গোটা বিষয়টি নিয়ে যোগাযোগ করেছিল কলকাতা পুলিশ। এদিন জানা গিয়েছে গ্রেপ্তার হওয়া দুই ব্যক্তির নাম সরওয়ানা ও ভরত পাশাপাশি তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে দীপক বাবুর পাঁচ লক্ষ টাকার তিন লক্ষ পনেরো হাজার টাকা। পাশাপাশি তার সমস্ত ব্যক্তিগত নথি এবং ক্রেডিট কার্ড উদ্ধার হয়েছে অভিযুক্তদের কাছ থেকে। প্রসঙ্গত অত্যন্ত সাধারণ কায়দায় মানুষকে বোকা বানিয়ে তাদের থেকে টাকা লুট করার জন্য কুখ্যাত এই ঠকঠক গ্যাং।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।