Stories

দেবশ্রী নিরহঙ্কারী সাদামাটা অভিনেত্রী, তবে রাজনীতি ও বোঝেনা, জন্মদিনে মুখ খুললেন সর্বকালের সেরা সুপারস্টার চিরঞ্জিত

গত ৮ ই আগস্ট ছিল অভিনেত্রী দেবশ্রী রায়ের জন্মদিন। এবছর তিনি ৬১ বছর বয়সে পা দিলেন। জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে তার সহ অভিনেতা চিরঞ্জিত চট্টোপাধ্যায় অভিনেত্রী সম্পর্কে বেশ কিছু কথা লিখলেন মিডিয়ার পাতায়। এবার দেখে নেওয়া যাক অভিনেতা দেবশ্রীর সম্পর্কে কি লিখলেন।

দেবশ্রী রায় হলো চিরঞ্জিতের একজন সহ অভিনেত্রী। বহু ছবি তিনি বাঙ্গালীদের উপহার দিয়েছেন। টানা টানা চোখ, নাক, মুখ। হাসিটাও মিষ্টি। সব মিলিয়ে অনবদ্য। তবে শুধুই দর্শনধারী নয়। পাশাপাশি তিনি একজন সুদক্ষ অভিনেত্রী। দেবশ্রী রায়কে পরিচালনা করে পরিচালকের মনের তৃপ্তি জাগে। চিরঞ্জিত পরিচালিত ‘ভয়’ ছবির নায়িকার ভূমিকায় পাঠ করেছেন দেবশ্রী । নায়ক ছিলেন চিরনজিৎ নিজেই। ওই সিনেমার শুটিং পাহাড়ি অঞ্চলে হয়েছিল । ভোর চারটেয় ছিল কল টাইম। চিরঞ্জিত পরিচালক হয়েও ঘুম থেকে উঠতে পারেননি। কিন্তু দেবশ্রী ঠিক সময় তৈরি হয়ে চলে আসে।

দেবশ্রী জনপ্রিয় নায়িকা হওয়া সত্বেও তার কিন্তু কোনো অহংকার নেই। একদম সাদামাটা মনের মানুষ। জাতীয় পুরস্কার পাওয়া অভিনেত্রী হলেও তার মধ্যে কোনো গর্ব নেই। হয়তো পরিশ্রম করে বড় হয়েছে বলেই তিনি এত সুন্দর একজন মনের মানুষ হয়েছেন।

এর পাশাপাশি চিরঞ্জিত আরো বলেছেন যে প্রায় ১০ বছর পর দেবশ্রী আবার টিভির পর্দায় ফিরে এসেছেন। সর্বজয়া সিরিয়ালে সে অভিনয় করেছে। সিরিয়ালটি চিরঞ্জিত দেখতেন। টিআরপি-ও ভালই ছিল। তার পরেও চুমকিকে নাকি অনেক ভাল-মন্দ শুনতে হয়েছিল। সবকিছুর পরে চিরঞ্জিত বলেছে যে দেবশ্রী রায় ভালো থাকুক অভিনয়েই থাকুক। তবে সে যদি বলিউডের অভিনয় করত তাহলে হয়তো যোগ্য সম্মানটা পেতো। তবে সে চেষ্টা অভিনেত্রী করেছিলেন কিন্তু স্থান করতে পারেননি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।