Stories

হিন্দু পরিবারের ব্রাহ্মণ বাড়িতে জন্ম কিন্তু ভালোবেসে বিয়ে করেছিলেন এক মুসলমন ছেলেকে! চলুন জেনে নেওয়া যাক কিছু অজানা তথ্য টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী সুভদ্রা মুখার্জির

বাংলা সিনেমা জগতে একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন সুভদ্রা মুখার্জী। ছোট পর্দা থেকে বড় পর্দা সর্বত্রই দাপিয়ে অভিনয় করে বেড়াচ্ছেন এই অভিনেত্রী। প্রচুর কাজ করেছেন সিনেমার পর্দা তেও। আবার টেলিভিশন জগতেও বেশ কয়েকটি ধারাবাহিকে দেখতে পাওয়া গিয়েছে তাঁকে। বর্তমানে স্টার জলসার “সাহেবের চিঠি” ধারাবাহিকের চিঠির মায়ের চরিত্রে অভিনয় করছে অভিনেত্রী। কিন্তু ধারাবাহিক বা সিনেমার পর্দায় মা, কাকিমা বা জেঠিমা চরিত্রে অভিনয় করলেও বাস্তব জীবনে অভিনেত্রী কিন্তু বেশ রোমান্টিক।

আগে দিদি নম্বর ওয়ানে একবার খেলতে এসেছিলেন অভিনেত্রী। সেই সময় বলা তাঁর কিছু মজার ঘটনার ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেমন একটা ভিডিওতে অভিনেত্রীকে বলতে শোনা যাচ্ছে যে অভিনেত্রীর বয়স তেমন বেশি কিছু না। কিন্তু তাড়াতাড়ি তিনি বিয়ে করেছিলেন তাই তাঁর ছেলে যথেষ্ট বড় হয়ে গিয়েছে। তাই কোন অনুষ্ঠান বাড়িতে গিয়ে যদি তাঁর ছেলে তাঁকে মা বলে কিছু বলতে আসে তিনি তখন ছেলেকে বলেন আমি তোমার মা নই তোমার মা ওদিকে আছে। এই সমস্ত মজার কর্মকাণ্ড করে বেড়ানো অভিনেত্রী। আর সেসব শুনে সঞ্চালিকা থেকে দর্শক মহল সকলেই হেসে লুটোপুটি খেয়েছে।

এছাড়াও অভিনেত্রী বিয়ে করেছেন এক অবাঙালি ছেলেকে। কিন্তু তাঁদের মধ্যে রসায়ন এখনও বেশ মজাদার। সেসব নিয়েই নিজের মজার মজার ঘটনা অভিনেত্রী শেয়ার করেছেন দর্শকের সাথে। এমনকি তাঁর একটি মেয়েও আছে। মেয়ের সাথে বাবার বন্ডিং যে কতটা ভালো সে সম্পর্কেও তিনি বেশ কিছু ঘটনা বলেছেন। স্বভাবত তাঁর স্বামী খুবই অল্প কথা বলেন। কিন্তু তিনি যখন রাত দুটো আড়াইটার সময় শুটিং করে বাড়ি ফেরেন তখন তিনি স্বামীকে তুলে দিয়ে গল্প করতে বসে পড়েন। এমনটা অভিনেত্রী করেন এই কথাটা নিজেই তিনি স্বীকার করেছেন ক্যামেরার সামনে।

আবার অভিনেত্রী বলেন তাঁর স্বামী কাজের প্রয়োজনে কলকাতার বাইরে থাকেন। যার জন্য তাঁদের মধ্যে সম্পর্কের বেশ খানিকটা দূরত্ব রয়েছে। কিন্তু এ বিষয়ে লাভবান হয়েছেন অভিনেত্রী তাঁর মেয়ের দ্বারা। মেয়ে জোর করে বাবাকে কলকাতায় রেখে দিয়েছে। আর সেই জন্যই বেশ কিছুদিন একসাথে থাকতে পারছেন স্বামী-স্ত্রী। যেহেতু দুজন দিয়ে আলাদা জায়গায় থাকেন সেই জন্যই তাঁদের প্রেমের রসায়ন এখনো প্রায় একই রকম রয়ে গিয়েছে। এসব বিষয় নিয়ে আরো অনেক মজার মজার ঘটনা শেয়ার করেছেন অভিনেত্রী। অভিনেত্রী এসব মজার ঘটনা শুনে তাজ্জব বনেছেন দর্শক।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।