রাজ্য

একদিনে করোনায় মৃত্যু ৩৯ জনের! মৃত্যুর দিকে থেকে এগিয়ে কোলকাতা ও উত্তর ২৪ পরগনা! সামনে এল চাঞ্চল্যকর রিপোর্ট

করোনার তৃতীয় ঢেউয়ের প্রভাব কমাতে আংশিক লকডাউনের সিদ্ধান্ত নিয়েছিল রাজ্য সরকার। তবে সেই সিদ্ধান্ত কতটা কার্যকরী হয়েছে তা নিয়ে এবার উঠছে প্রশ্ন। কারণ এবার একদিনে রাজ্যে করোনা আক্রান্ত মৃত্যুর সংখ্যা গিয়ে দাঁড়ালো ৩৯ এ। জানা গেছে শুধু মাত্র কলকাতাতেই করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১২ জনের বলাই বাহুল্য নতুন করে প্রকাশ হওয়া এই রিপোর্টে আতঙ্কের সৃষ্টি হয়েছে নেটিজেনদের মধ্যে।

প্রসঙ্গত জানা গিয়েছে এদিন সর্বাধিক করোনা আক্রান্তের মৃত্যু হলেও করোনা আক্রান্ত হওয়ার হার কিছুটা হলেও অন্যান্য দিনের তুলনায় কমেছে। পাশাপাশি জানুয়ারি মাসের শেষ পর্যন্ত লকডাউন বাড়িয়ে দিয়েছে রাজ্য সরকার। জানা গিয়েছে কলকাতা এবং উত্তর ২৪ পরগনা এগিয়ে রয়েছে করোনা আক্রান্তের সংখ্যার দিক থেকে। তবে পিছিয়ে নেই দক্ষিণ ২৪ পরগনা এবং রাজ্যের অন্যান্য জেলাগুলিও।

এই পরিস্থিতিতে গতকাল রাজ্য সরকার বেশ কিছু ছাড় দিয়েছে মেলা এবং অন্যান্য অনুষ্ঠানের ক্ষেত্রে। যা নিয়ে ইতিমধ্যেই বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে বিরোধীদের মধ্যে। ক্রমবর্ধমান মৃত্যুর হারের সামনে দাঁড়িয়ে কিভাবে রাজ্য সরকার জন সমাবেশে ছাড় দিতে পারে উঠছে সেই প্রশ্নও। তবে জানা গিয়েছে করোনা আক্রান্তের হার ৩১ শতাংশ থেকে কমে ২৯ শতাংশতে এসে দাঁড়িয়েছে আজ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।