রাজ্য

‘মদন মিত্রের ছেলে পাগল, শ্বশুরবাড়ির লোকেরা আমায় অত্যাচার করে’! ফেসবুক লাইভে এসে বিস্ফোরক অভিযোগ মদন মিত্রের পুত্রবধূর

তৃণমূল বিধায়ক মদন মিত্রকে সবাই হাসি খুশি এবং মজাদার মানুষ বলেই মূলত জেনে থাকেন। তবে এবার তার পরিবারের কেচ্ছা নেটিজেনদের সামনে প্রকাশ হয়ে পড়ল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। কারণ এদিন বিধায়কের পুত্রবধূ একটি ফেসবুক লাইভ এর মাধ্যমে মদন মিত্র ও তার পরিবারের একাধিক সদস্যের বিরুদ্ধে তাকে শারীরিক এবং মানসিক হেনস্থা করার অভিযোগ তুলেছেন।

এমনকি প্রাণ বাঁচাতে তাকে শহর ছেড়ে চলে যেতে হচ্ছে এমন দাবিও করতে দেখা গেছে তাকে। এদিন ফেসবুক লাইভের মাধ্যমে মদন মিত্রের ছেলে স্বরূপ মিত্রের স্ত্রী স্বাতী রায় জানিয়েছেন বিয়ের অতি অল্প দিনের মধ্যেই তিনি বুঝতে পেরেছিলেন মদন মিত্রের ছেলে মানসিকভাবে অসুস্থ। পাশাপাশি প্রচন্ড মদ্যপান করার পর তাকে নিয়মিত মারধর করতেন তার স্বামী। এমনকি মুঠো মুঠো ঘুমের ওষুধ খান তিনি, এমন অভিযোগও তুলেছেন তার স্ত্রী। এদিন তিনি আরও জানিয়েছেন তার সন্তানের প্রাণ বাঁচানোর জন্য শহর ছাড়া সিদ্ধান্ত নিতে হয়েছে তাকে।

গোটা বিষয়টির পাল্টা উত্তর দিতে ইতিমধ্যেই মুখ খুলতে দেখা গিয়েছে মদন মিত্রকে। তিনি জানিয়েছেন তাঁদের পরিবার ছেড়ে দু বছর আগেই তাদের পুত্রবধূ বেরিয়ে গিয়েছেন। পাশাপাশি সকলে মিলে তাকে অত্যাচার করলেও কেন তিনি পুলিশে গেলেন না সে প্রশ্ন তুলতে দেখা গিয়েছে মদন মিত্রকে। তবে ছেলের মানসিক অসুস্থতার কথা স্বীকার করেননি তৃণমূল বিধায়ক। বরং জানিয়েছেন অনেকেই ঘুমের ওষুধ খেয়ে থাকেন। গোটা বিষয়টিকে অত্যন্ত দুর্ভাগ্যজনক বলেও মন্তব্য করতে দেখা গিয়েছে মদন মিত্রকে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।