দেশ

‘গোয়ায় তৃণমূলের কোনো অস্তিত্ব নেই’, দাবি পি চিদম্বরমের! ‘আপনি কিছুই জানেন না’, পাল্টা বিস্ফোরক মন্তব্য তৃণমূল-নেত্রী মহুয়া মৈত্রের

আর একমাস পরেই গোয়াতে অনুষ্ঠিত হবে বিধানসভা নির্বাচন। তার আগে বিজেপি, কংগ্রেস এবং তৃণমূলের মত দলগুলি জোরদারভাবে নির্বাচনে জয়লাভ করার জন্য প্রচার চালিয়ে যাচ্ছে। তবে এবার কংগ্রেস এবং তৃণমূলের মধ্যে জোট নিয়ে দ্বন্দ্ব প্রকাশ্যে আসতে দেখা গেল। পাশাপাশি বাকযুদ্ধে জড়িয়ে পড়লেন গোয়ায় কংগ্রেসের ইনচার্জ পি চিদম্বরম এবং তৃণমূলের ইনচার্জ ও তৃণমূল নেত্রী মহুয়া মৈত্র।

এদিন গোয়ায় কংগ্রেসের ইনচার্জ পি চিদম্বরম জানান আম আদমি পার্টি থেকে শুরু করে তৃণমূলের মত দলগুলি গোয়ার রাজনীতিতে যোগদান করলেও এখনো পর্যন্ত তাদের কোন গুরুত্ব তৈরি হয়নি। বরং এই সমস্ত দলগুলিকে বিজেপির বিরুদ্ধে কংগ্রেস নেতৃত্ব দেবে বলে দাবি করেছেন তিনি। পাশাপাশি তৃণমূল যেভাবে মাত্র কয়েক মাস আগেই গোয়ায় এসে উদ্ধত ব্যবহার এবং বিলাসবহুল প্রচার শুরু করেছে তাতে কংগ্রেসের সঙ্গে তৃণমূলের সম্পর্ক তিক্ত হয়েছে বলে জানিয়েছেন চিদম্বরম। পাশাপাশি এই মুহূর্তে কংগ্রেস তৃণমূলের সঙ্গে গোয়াতে জোট তৈরি করতেও আগ্রহী নয় বলে দাবি করেছেন তিনি।

এরপরই পাল্টা মুখ খুলতে দেখা গিয়েছে মহুয়া মৈত্রকে। তিনি জানিয়েছেন দলের ব্যাপারে কিছুই জানেন না চিদম্বরম। তার দাবি কংগ্রেস নেতৃত্ব গোয়ায় জোট তৈরি করতে সময় চেয়েছিল তৃণমূলের কাছ থেকে। পাশাপাশি চিদম্বরমের উচিত জেনে কথা বলা, এমন দাবিও করেছেন মহুয়া মৈত্র।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।