রাজ্য

‘আমাদের যত মারবে, আমরা তত শক্তিশালী হব, কারণ তৃণমূল বিশুদ্ধ লোহায় তৈরি’! আসানসোলে প্রচারে গিয়ে জানালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

কিছুদিন আগেই জানা গিয়েছিল আসানসোল থেকে তৃণমূলের প্রার্থী হিসেবে দাঁড়াতে চলেছেন জনপ্রিয় বলিউড অভিনেতা শত্রুঘ্ন সিনহা। এবার তার হয়ে প্রচারে গিয়ে জনসংযোগ সভায় যোগদান করতে দেখা গেল তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। এদিন দলীয় কর্মীদের সঙ্গে প্রচারের পাশাপাশি বিরোধী দলগুলির উদ্দেশ্যে তীব্র কটাক্ষ ছুঁড়ে দিতে দেখা গিয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে।

এদিন তিনি জন সংযোগ সভা থেকে জানিয়েছেন তৃণমূল এমন একটি দল যা বিশুদ্ধ লোহা দিয়ে তৈরি। যে কারণে বিরোধীরা তৃণমূলের উদ্দেশ্যে যত চক্রান্ত করবেন তত তৃণমূল শক্তিশালী হবে। কেন্দ্রের চক্রান্তে একাধিকবার ইডি কিংবা সিবিআইয়ের তরফে তৃণমূলকে নোটিশ পাঠানো হলেও তাতে তৃণমূলের কোন ক্ষতি হবে না বলে দাবি করতে দেখা গিয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে।

পাশাপাশি আগামী ১২ তারিখ আসানসোলের নির্বাচনে সাধারণ মানুষকে ভোট দেওয়ার জন্য অনুরোধ করতে দেখা গিয়েছে তাকে। তিনি জানিয়েছেন আজ যে সংখ্যক মানুষ তার সঙ্গে পা মিলিয়ে মিছিলে হেঁটেছেন তারা যদি সকলে তৃণমূলকে ভোট দেন তাহলে বিজেপি ভোকাট্টা হয়ে যাবে।

পাশাপাশি রাজ্যের প্রধান বিরোধী দলকে একহাত নিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন বিজেপির প্রতিশ্রুতি কানে শোনা গেলেও তা কখনোই চোখে দেখা যায় না। অপরদিকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতিশ্রুতি সবসময়ই কার্যকরী হয় বলেই দাবি করতে দেখা গিয়েছে তাকে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।