রাজ্য

‘রামের নামে মিছিল করবো, হাতে অস্ত্র থাকবে না তো কি, লাড্ডু থাকবে?’! দিলীপ ঘোষের বিরুদ্ধে এবার অস্ত্র রাখার প্ররোচনার অভিযোগ, চাঞ্চল্য বঙ্গ রাজনীতিতে

সম্প্রতি রাজ্যে বড় করে রামনবমী পালন করার উদ্যোগ নিয়েছে বিশ্ব হিন্দু পরিষদ। জানা গিয়েছে আগামীকাল অর্থাৎ রবিবার রাজ্যের বিভিন্ন অংশে পালন করা হবে রামনবমী। যেখানে অংশগ্রহণ করবেন বিজেপির সমস্ত নেতারা। খড়্গপুরে এই রামনবমী পালন করার দায়িত্বে রয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এদিন গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে তিনি জানিয়েছেন প্রতিবছরই খড়্গপুরে রামনবমী বড় করে পালন করা হয়।

তবে বিগত কয়েক বছর করোনার কারণে মানুষ সেভাবে অংশগ্রহণ করতে পারেননি। এবার যেহেতু করোনার প্রকোপ অনেকটাই কমে গিয়েছে তাই বড় করে রামনবমী পালন হবে বলে জানিয়েছেন বিজেপি রাজ্য সভাপতি। তবে তার পাশাপাশি তার মন্তব্য ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করেছে বঙ্গ রাজনীতিতে।

কারণ তিনি জানিয়েছেন কেউ যদি অস্ত্র নিয়ে রামনবমীর মিছিলে যোগদান করতে চায় তাহলে তাকে বাধা দেওয়া হবে না পাশাপাশি রামের দেশে রামের নামে মিছিল করা হলে সেখানে অস্ত্র না নিয়ে হাতে লাড্ডু নিয়ে আসবে কিনা লোকে, ব্যঙ্গ করে সেই প্রশ্ন ছুঁড়ে দিতে দেখা গিয়েছে দিলীপ ঘোষকে।

এর পরেই বিরোধীরা মুখ খুলে জানিয়েছেন দিলীপ ঘোষ সরাসরি অস্ত্র রাখার বিষয়ে প্ররোচনা দিচ্ছেন। তবে গোটা বিষয়টি নিয়ে প্রশ্নের সম্মুখীন হলে বিশ্ব হিন্দু পরিষদের মুখপাত্র পারিজাত চক্রবর্তী জানিয়েছেন অস্ত্র নিয়ে যোগদান করার ক্ষেত্রে তারা কাউকে উৎসাহ দিচ্ছেন না।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।