রাজ্য

‘মমতা বন্দ্যোপাধ্যায়ই একমাত্র গণতন্ত্রের পূজারী’! আসানসোলে প্রচারে এসে দাবি অভিনেতা তথা তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তীর

আগামী মাসে বাংলার দুটি কেন্দ্রের উপনির্বাচন ঘিরে ইতিমধ্যেই তুমুল চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে বাংলার রাজনৈতিক মহলে। পাশাপাশি রাজ্যের শাসক দল তৃণমূলের তরফে ঘোষণা করা হয়েছিল আসানসোলের উপনির্বাচনে শাসক দলের হয়ে লড়াই করতে চলেছেন বলিউড অভিনেতা শত্রুঘ্ন সিনহা। ইতিমধ্যেই তার হয়ে আসানসোলে প্রচারে যেতে দেখা গিয়েছিল তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। এবার আসানসোল কেন্দ্রে প্রার্থী শত্রুঘ্ন সিনহার হয়ে প্রচারে নামতে দেখা গেল টলিউড অভিনেতা তথা তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তীকে।

এদিন আসানসোলের জনসংযোগ সভা থেকে অভিনেতা জানিয়েছেন ত্রিপুরায় তৃণমূল নেতৃত্বের সঙ্গে অন্যায় করতে দেখা গিয়েছিল ভারতীয় জনতা পার্টিকে। পাশাপাশি বিজেপিকে এক হাত নিয়ে সোহম জানিয়েছেন ত্রিপুরায় বিপ্লব দেবের সরকার আইন এবং ক্ষমতা নিজেদের হাতে হামেশাই নিয়ে থাকেন। পাশাপাশি সেখানে গণতন্ত্রকে হত্যা করা হয়েছে বলে দাবি করতে দেখা গিয়েছে তাকে।

এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা করে অভিনেতা জানিয়েছেন একমাত্র মমতা বন্দ্যোপাধ্যায়ই গণতন্ত্রের পূজারী। প্রসঙ্গত শত্রুঘ্ন সিনহার বিপরীতে আসানসোলে গেরুয়া শিবিরের হয়ে দাঁড়িয়েছেন অগ্নিমিত্রা পল। ইতিমধ্যেই তার হয়ে প্রচারে আসতে দেখা গিয়েছিল ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবকে। আসানসোলে প্রচারে এসে রাজ্যের শাসক দলকে আইন-শৃঙ্খলা ব্যাহত করার জন্য একহাত নিয়েছিলেন তিনি। এবার পাল্টা উত্তর দিতে দেখা গেল সোহম চক্রবর্তীকে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।