রাজ্য

‘আমার পিছনে সিবিআই লাগিয়ে কাঁচকলা করতে পেরেছে’! হলদিয়া সমাবেশে নাম না করে শুভেন্দু অধিকারীকে একহাত নিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

সম্প্রতি হলদিয়া শ্রমিক সমাবেশ উপলক্ষে বক্তৃতা দিতে উঠেছিলেন তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়। এবং সেখান থেকেই নাম না করে রাজ্যের প্রধান বিরোধী দল বিজেপি এবং বিরোধী নেতা শুভেন্দু অধিকারীকে একহাত নিতে দেখা গেল তাকে।

প্রসঙ্গত এদিন সিবিআই জিজ্ঞাসাবাদের প্রসঙ্গ তুলে বিজেপির উদ্দেশ্যে নানারকম কটাক্ষ ছুড়ে দিতে দেখা দিয়েছে তাকে। এদিনের জনসভা থেকে গোটা প্রসঙ্গটি নিয়ে মুখ খুলে অভিষেক বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন জিজ্ঞাসাবাদ করার জন্য তাকে দিল্লিতে ডাকা হয়েছিল। কিন্তু তিনি যেতে অস্বীকার করে জানিয়েছিলেন তিনি বাংলার ছেলে তাই জিজ্ঞাসাবাদ করতে হলে তা বাংলায় করতে হবে। এরপরেই নাম না করে রাজ্যের প্রধান বিরোধী নেতা শুভেন্দু অধিকারীকে তীব্র কটাক্ষ করে অভিষেক বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন তার পিছনে ইডি এবং সিবিআইকে লাগানো হয়েছিল।

কিন্তু তার ফলস্বরূপ আসলে কাঁচকলা হয়েছে। অর্থাৎ গোটা তদন্তটি ব্যর্থ হচ্ছে এমন ইঙ্গিত দিতে দেখা গিয়েছে তাকে। পাশাপাশি ভারতীয় জনতা পার্টি থেকে দু’জন সাংসদকে তিনি ভাঙিয়ে এনে তৃণমূলে যোগদান করিয়েছেন এমন দাবিও করতে দেখা যায় তাকে। বলাই বাহুল্য এদিন তার বক্তৃতার পর রীতিমতো চাঞ্চল্য পড়ে গিয়েছে বাংলার রাজনৈতিক মহলে। তবে এখনো পর্যন্ত তার বক্তৃতার পাল্টা উত্তর হিসেবে কোনো মন্তব্য করতে দেখা যায়নি ভারতীয় জনতা পার্টিকে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।