টেক নিউজ

এইবার বিনামূল্যেই OLA স্কুটার পাবেন! ঘোষণা করলেন OLA সিইও ভবিশ আগরওয়াল! মানুষকে ইলেকট্রিক স্কুটারে আগ্রহী করার জন্য‌ই কি এই পরিকল্পনা?

স্কুটার প্রেমীদের জন্য আসছে সবথেকে বড় সুখবর। OLA ইতিমধ্যেই ক্লাব ও স্কুটার পরিষেবায় জনপ্রিয়তা অর্জন করেছিল। এটি ভারতের একটি দ্রুতগামী ইলেকট্রিক কোম্পানি হিসেবে পরিচিত। সম্প্রতি OLA সিইও ভবিশ আগরওয়াল একটি বড় ঘোষণা করেছে যা স্কুটার প্রেমীদের জন্য নিঃসন্দেহে একটি বড় সুখবর। ভবিশ আগরওয়াল একটি চ্যালেঞ্জের পুরস্কার স্বরূপ স্কুটার দেওয়ার কথা ঘোষণা করেছেন, তাই কোন স্কুটার প্রেমী যদি এই চ্যালেঞ্জটি জিতে নিতে পারেন তাহলে তিনি ও স্কুটার পেয়ে যাবেন।

OLA সিইও রাবিশ কুমার সম্প্রতি একটি পোস্টে জানিয়েছেন যে তার কোম্পানি দশজন গ্রাহককে একেবারে বিনামূল্যে গেরুয়া রঙের ওলা স্কুটার দিতে চলেছেন।‌‌‌ কিন্তু সেই লাকি ১০ জন কারা? যারা একক চার্জে ১০০ কিলোমিটার রেঞ্জ সম্পূর্ন করতে পারবেন তারা এই স্কুটার পাবেন। এই প্রসঙ্গে জানিয়ে রাখি, দুজন গ্রাহক ইতিমধ্যেই এই চ্যানেলটি সম্পন্ন করে ফেলেছেন। একজন রাইডার MoveOS2 ও অপরজন 1.0.16। সুতরাং অন্যরাও চেষ্টা করলে এই চ্যালেঞ্জটি জিতে নিতে পারবেন অনায়াসেই।

ভবিশ আগরওয়াল এই প্রসঙ্গে আরও জানান যে, “ যারা বিজয়ী হবেন তাদের জুন মাসে কোম্পানির OLA Future Factory তে আমন্ত্রণ জানানো হবে এবং সেখান থেকে ওলা স্কুটারের বিনামূল্যে ডেলিভারি দেওয়া হবে।” কিন্তু হঠাৎ করে এই চ্যালেঞ্জ আনার বিষয়টি কেন মাথায় কাজ করলো ভবিশ আগরওয়ালের। জানা যাচ্ছে মানুষকে ইলেকট্রিক স্কুটার এর প্রতি আগ্রহী করে তুলতেই তার এই পরিকল্পনা। কিন্তু তার এই পরিকল্পনার পিছনেও আছেন অন্য একজন, যার নাম কার্তিক।

OLA S1 ইলেকট্রিক স্কুটারে চড়ে কার্তিক নজির বিহীন এক উদাহরণ তৈরি করেন। কিছুদিন আগেই তিনি তার OLA S1 scooter টিকে ইকো মোডে রেখে ৪০ কিমি পার ঘন্টায় গাড়ি চালিয়ে ২০২ কিলোমিটার পথ অতিক্রম করেন। এরপর তিনি যখন তার অভিজ্ঞতার কথা টুইটার পোস্টে ভাগ করে নেন তখন সেই পোষ্টটি ভবিশ আগরওয়ালের চোখে পড়ে যায়, তিনি তখন তাকে বিনামুল্যে একটি স্কুটার দেওয়ার কথা ঘোষণা করেন।

এরপরই মানুষকে ইলেকট্রিক স্কুটারের প্রতি আগ্রহী করতে একটি পরিকল্পনা মাথায় আসে ভবিশ বাবুর। তিনি ঘোষণা করেন যে দশজন বিজেতাকে স্কুটার গিফট করা হবে যদি তারা কার্তিকের রেকর্ডটি ভাঙতে পারেন। এরপর ইলেকট্রিক স্কুটারের জন্য বুকিং শুরু করার মাত্র ২৪ ঘন্টার মধ্যেই ১ লক্ষেরও বেশি প্রি-বুকিং জামা পড়েছে তাদের কাছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।