রাজ্য

‘মতপার্থক্য আছে, তবে দিদিই আমার অনুপ্রেরণা’! মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে এবার মুখ খুললেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

এই মুহূর্তে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তৃণমূলের দলে অভিষেক বন্দ্যোপাধ্যায় এর গুরুত্বও এমন কিছু কম নয়। পাশাপাশি কিছুদিন আগেই দলের সাংসদদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েছিলেন তিনি। তবে এবার শাসক দল এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়কে নিয়ে প্রকাশ্যে মুখ খুলতে দেখা গেল অভিষেক বন্দ্যোপাধ্যায়কে।

এদিন এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন একই দলে কাজ করার সময় বিভিন্ন ক্ষেত্রে মতপার্থক্য তৈরি হতেই পারে। কিন্তু দিনের শেষে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ই তাঁর নেত্রী এমনটাই তার মত। প্রসঙ্গত কিছুদিন আগে নির্বাচন বন্ধ রাখার পক্ষে সওয়াল করেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাই নিয়ে সাংসদ কল্যান বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েছিলেন তিনি। তিনি দলবিরোধী কাজ করছেন এমন অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে।

এদিন সেই প্রসঙ্গে মুখ খুলে অভিষেক বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন মানুষের হয়ে কাজ করতে গেলে শিরদাঁড়া সোজা রাখা উচিত। আরো একবার রাজনৈতিক মহলে তার এই মন্তব্য যে চাঞ্চল্য তা বেশ বুঝতে পারছেন নেটিজেনরা। তবে অভিষেক বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন একই দলে থাকতে গেলে বিভিন্ন বিষয়ে পার্থক্য হতে পারে তবে সেই বাধা টপকে গিয়ে মানুষের জন্য কাজ করতে হবে বলে দাবি করেছেন তিনি। তার তৈরি ডায়মন্ড হারবার মডেল নিয়েও কথা বলে জানিয়েছেন যে করোনা আবহে অনেক পরিশ্রমের পরই সাফল্য পেয়েছে তার জেলা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।