দেশ

অনেক স্নেহ পেয়েছি লতাদির থেকে, তাঁর মৃত্যুতে আমি শোকাহত’! গায়িকা লতা মঙ্গেশকরের মৃত্যুতে এবার শোকপ্রকাশ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

আজ অর্থাৎ রবিবার বয়স জনিত কারনে মৃত্যু ঘটেছে জনপ্রিয় ভারতীয় গায়িকা লতা মঙ্গেশকরের। তারপরই সোশ্যাল মিডিয়া ভরে উঠেছে তার শোকাহত অনুগামীদের বার্তায়। এবার সেই তালিকায় নাম লেখালেন ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রিয় লতা দিদির মৃত্যুতে তীব্র শোকাহত তিনি, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এমনটাই জানাতে দেখা গিয়েছে ভারতীয় প্রধানমন্ত্রীকে।

প্রসঙ্গত ৯২ বছর বয়সে করোনায় আক্রান্ত হয়েছিলেন লতা মঙ্গেশকার। বয়স জনিত নানা রোগীর পাশাপাশি এই মারন ভাইরাসের আক্রমণ সহ্য করতে পারেনি তার শরীর। দীর্ঘদিন চিকিৎসাধীন থাকার পরেঅবশেষে আজ পরলোকগমন করেছেন তিনি। এরপরই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে স্মৃতিচারণ করতে দেখা যায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। তিনি জানিয়েছেন লতা মঙ্গেশকরের কাছ থেকে প্রচুর স্নেহ পেয়েছেন তিনি। তাই তার মৃত্যুতে শোকাহত প্রধানমন্ত্রী।

পাশাপাশি তিনি জানিয়েছেন গায়িকার মৃত্যুতে যে শূন্যতার সৃষ্টি হয়েছে তা কোনদিন পূরণ হবে না। পাশাপাশি ইতিমধ্যেই তিনি গায়িকার শোকাহত পরিবারের সঙ্গে কথা বলেছেন বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী। তাকে আরো লিখতে দেখা গিয়েছে যে লতা মঙ্গেশকর সব সময় ভারতবর্ষকে একটি শক্তিশালী এবং দৃঢ় দেশ হিসেবে দেখতে চেয়েছিলেন। এবং আগামী প্রজন্ম তাকে ভারতীয় সংস্কৃতির একজন অকুতোভয় যোদ্ধা হিসেবে মনে রাখবে বলে দাবি করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।