টলিউড

‘বামপন্থায় বিশ্বাস করি, তবে দলের সঙ্গে সম্পর্ক রাখি না’! রাজনৈতিক মতাদর্শ নিয়ে এবার প্রকাশ্যে মুখ খুললেন ‘গাঁটছড়া’ খ্যাত অভিনেত্রী শোলাঙ্কি রায়

এই মুহূর্তে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’তে মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে টলিউড অভিনেত্রী শোলাঙ্কি রায়কে। পাশাপাশি মুক্তি পেতে চলেছে টলিউড অভিনেতা যীশু সেনগুপ্তের সঙ্গে তাঁর প্রথম বড় পর্দার সিনেমা। এবার সিনেমা মুক্তির আগে ব্যক্তিগত জীবন থেকে শুরু করে রাজনৈতিক মতাদর্শ সবকিছু নিয়ে খোলাখুলি ভাবে কথা বলতে দেখা গেল অভিনেত্রীকে।

প্রসঙ্গত এদিন এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন যাদবপুরে পড়াকালীন সক্রিয় রাজনীতিতে যোগদান করেছিলেন তিনি। এবং অত্যন্ত আবেগের সঙ্গে বামপন্থী রাজনীতিতে যুক্ত হয়েছিলেন। তবে পেশাদারী জীবনের ব্যস্ততা বাড়ার সঙ্গে সঙ্গে রাজনীতি থেকে সরে আসতে হয়েছে অভিনেত্রীকে। এদিন তিনি জানিয়েছেন এই মুহূর্তে কোন দলের সঙ্গে যুক্ত না থাকলেও মনে মনে এখনও বামপন্থায় বিশ্বাস রাখেন তিনি।

পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও মুখ খুলতে দেখা গিয়েছে তাকে। তিনি জানিয়েছেন খুব ধরে বেঁধে ছক কষে জীবনে চলেন না তিনি। বরং যখন যেমন সুযোগ আসে সেই মতো চলতে পছন্দ করেন। সিনেমা এবং ধারাবাহিকের পাশাপাশি তিনি যে বাংলা থিয়েটারেও ফেরার চেষ্টা করছেন সে কথায় এদিন শোনা গিয়েছে অভিনেত্রীর মুখে। বলাই বাহুল্য প্রিয় অভিনেত্রীর নতুন সিনেমা বড় পর্দায় দেখার জন্য ইতিমধ্যেই আগ্রহী হয়ে উঠেছেন শোলাঙ্কির অনুগামীরা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।