রাজ্য

‘বিজেপি বাঙালি বিরোধী দল’! বিজেপি ছেড়ে তাই এবার তৃণমূলে যোগদান করতে চলেছেন অভিনেতা জয় ব্যানার্জী

২০১৪ সালে নির্বাচনের আগে বিজেপিতে যোগদান করেছিলেন টলিউড অভিনেতা জয় ব্যানার্জি। বীরভূম থেকে নির্বাচনের টিকিটও মিলেছিল তার। তবে প্রথমবার ভোটের লড়াইয়ে নেমে পরাজিত হয়েছিলেন তিনি। এরপর উলুবেরিয়া থেকে প্রার্থী হয়েও পরাজিত হতে হয়েছিল তাকে। তবে দলের জাতীয় কার্যনির্বাহী সমিতির সদস্য হতে পেরেছিলেন অভিনেতা। তবে গত বছর বিধানসভা নির্বাচনের পর থেকেই দলের বিরুদ্ধে মুখ খুলতে শুরু করেছিলেন তিনি। নভেম্বর মাসে দল ছাড়তে দেখা গিয়েছিল তাকে। এবার জানা গেল তৃণমূল কংগ্রেসে যোগদান করতে চলেছেন অভিনেতা জয় ব্যানার্জি।

এদিন অভিনেতা জানিয়েছেন তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সীর সঙ্গে দেখা করতে যাচ্ছেন তিনি। কারণ তিনি মনে করেন তৃণমূল এমন একটি দল যা বাংলার সংস্কৃতির সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে আছে। অপরদিকে বিজেপি একটি বাঙালি বিরোধী দল বলে মন্তব্য করেছেন তিনি। জানিয়েছেন বিজেপিতে থাকাকালীন দলের কর্মীরা তার দিকে দিশা দেখতে চেয়ে তাকিয়ে থাকতেন। কিন্তু তার পক্ষে দলের কর্মীদের কোন দিশা দেখানো সম্ভব হয়নি। এদিন অভিনেতা জানিয়েছেন আগামী চার পৌরসভা ভোটে পরাজিত হতে চলেছে বিজেপি।

বলাই বাহুল্য এর আগে বিজেপিতে থাকাকালীন তৃণমূলের প্রশংসা করতে দেখা গিয়েছিল তাকে। তবে সে সময় তৃণমূলে যোগদান এর জল্পনায় সীলমোহর বসাননি তিনি। আজ জানা গিয়েছে তার তৃণমূলে যোগদান এর সম্ভাবনা বাস্তব হতে চলেছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।