রাজ্য

‘নিজের স্ত্রী-মেয়ের মৃত্যু রহস্য আগে সামনে আনুন’! হাঁসখালি-ধর্ষণকান্ডে মুখ খোলায় অধীর চৌধুরীকে ব্যক্তিগত আক্রমণ করে বসলেন লাভলী মৈত্র

সম্প্রতি হাঁসখালি ধর্ষণকাণ্ডে নাম জড়িয়েছে রাজ্যের শাসকদলের। গোটা বিষয়টিতে সরাসরি অভিযুক্ত হতে দেখা গিয়েছে বর্ধমানের স্থানীয় এক তৃণমূল নেতার ছেলেকে। এরপর নেটিজেনদের ক্ষোভ আরও বাড়িয়ে দিতে দেখা গিয়েছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের একাধিক মন্তব্যকে। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি জানিয়েছিলেন অভিযুক্ত ছেলেটির সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ধর্ষিতা কিশোরীর।

তাই এটিকে ধর্ষণ কাণ্ড বলা যায় কিনা তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বলাই বাহুল্য তার এই মন্তব্যের প্রতিবাদ করতে গিয়ে সরব হতে দেখা গিয়েছিল রাজ্যের বিরোধী দলগুলিকে। পাশাপাশি এদিন ওই মৃতা কিশোরীর পরিবারের সঙ্গে দেখা করে তাদের পাশে থাকার আশ্বাস দিয়েছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী।

সংবাদমাধ্যমের সামনে এসে তিনি জানিয়েছেন প্রশাসনের তরফে ওই কিশোরীর পরিবারকে চাপ দেওয়া হচ্ছে, তবে কংগ্রেসের তরফে তিনি ওই পরিবারের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন। কিন্তু তার এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে এবার তাকে বেনজির ব্যক্তিগত আক্রমণ করতে দেখা গেল তৃণমূল বিধায়ক তথা অভিনেত্রী লাভলী মৈত্রকে।

এদিন একটি সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন হাঁসখালি ধর্ষণকাণ্ড নিয়ে কথা বলার আগে অধীর চৌধুরীর উচিত নিজের স্ত্রী এবং মেয়ের মৃত্যুর রহস্য সামনে আনা। পাশাপাশি অধীর চৌধুরীর স্ত্রী এবং মেয়ের মৃত্যুর ক্ষেত্রে সিবিআই তদন্তের দাবি করেছেন অভিনেত্রী। তবে নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন অভিনেত্রীর এহেন আক্রমণ আসলে অসংবেদনশীলতার পরিচয় দিয়েছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।