রাজ্য

তৃণমূল নেতার ভয়ে কাঁপছে গোটা গ্রাম! হাঁসখালিতে মৃতা ধর্ষিতার পারলৌকিক ক্রিয়া করতে রাজি নন কোনো পুরোহিত

সম্প্রতি হাঁসখালিতে ধর্ষণকাণ্ডে নাম জড়িয়েছিল স্থানীয় তৃণমূল নেতা সমর গোয়ালার ছেলের। অভিযোগ উঠেছে জন্মদিনের অনুষ্ঠানে ডেকে এক নাবালিকাকে ধর্ষণ করেছিল ওই অভিযুক্ত তৃণমূল নেতার ছেলে। এরপর গোটা বিষয়টি ঘিরে ক্ষোভে ফেটে পড়তে দেখা গিয়েছিল রাজ্যবাসীকে। পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্তব্য আরো তীব্র চাঞ্চল্য সৃষ্টি করেছিল সোশ্যাল মিডিয়ায়।

এবার উঠে এলো আরও এক নতুন পরিস্থিতির কথা, যা রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে নেট দুনিয়ায়। জানা গিয়েছে এই মুহূর্তে হাঁসখালির বাসিন্দারা মনে করছেন যেভাবেই হোক নিজের ছেলেকে জেল থেকে ছাড়িয়ে আনবেন ওই তৃণমূল নেতা এবং গোটা বিষয়টির সঙ্গে যারা জড়িত তাদের প্রতি তিনি একে একে বদলা নেবেন। যে কারণে মৃতার পরিবারের থেকে দূরত্ব বজায় রাখছেন সকলে।

সম্প্রতি ওই ধর্ষিতার পরিবারের তরফে অভিযোগ করা হয়েছে যে মৃতার পারলৌকিক ক্রিয়া সম্পন্ন করার জন্য গ্রামে কোন ক্ষৌরকার কিংবা পুরোহিতের সন্ধান পাচ্ছেন না তারা। কারণ কেউই গোটা বিষয়টিতে নিজেদের জড়াতে রাজি নন। তারা আরও জানিয়েছেন যদিও এখনও পর্যন্ত স্পষ্ট ভাবে কারণ জানাননি কেউ, তবে মূলত তৃণমূল নেতার ভয়েই আতঙ্কিত হয়ে গোটা বিষয়টি এড়িয়ে যাচ্ছেন গ্রামবাসীরা। আজ বামপন্থী আইনজীবী সব্যসাচী চট্টোপাধ্যায় মৃতার পরিবারের সঙ্গে দেখা করে তাদের পাশে থাকার আশ্বাস দিয়েছেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।