রাজ্য

‘নপুংসকেরা ধর্ষণের প্রতিবাদ করছে, এরা চাড্ডি আর মাকু’! গায়ক কবীর সুমনের মন্তব্যে সমালোচনার ঝড় সোশ্যাল মিডিয়ায়

সম্প্রতি একের পর এক ধর্ষণ কাণ্ডে উত্তাল হতে দেখা গিয়েছে বঙ্গ রাজনীতিকে। তার মধ্যেই হাঁসখালি ধর্ষণকাণ্ডে নাম জড়িয়েছে এক তৃণমূল নেতার ছেলের। জানা গিয়েছে জন্মদিনের অনুষ্ঠানে ডেকে এক নাবালিকাকে ধর্ষণ করে অভিযুক্ত তৃণমূল নেতার ছেলে। এরপর অতিরিক্ত রক্তক্ষরণে ওই নাবালিকার মৃত্যু হলে প্রমাণ লোপাট করতে তার দেহ পুড়িয়ে দেন তৃণমূল নেতা।

বলাই বাহুল্য গোটা বিষয়টি সামনে আসতেই ক্ষোভে ফেটে পড়তে দেখা গিয়েছে নেটিজেনদের। এবার তার মধ্যে ক্ষোভের আগুনে ঘি ঢেলে কুমন্তব্য করতে দেখা গেল বর্ষীয়ান গায়ক কবীর সুমনকে। এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি জানিয়েছেন যারা ধর্ষণের প্রতিবাদ করছে তারা আসলে নপুংসক। পাশাপাশি তাদেরকে ‘চাড্ডি’ এবং ‘মাকু’ বলেও সম্বোধন করতে দেখা গেছে তাকে।

পাশাপাশি সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে তিনি জানিয়েছেন যারা ধর্ষণের প্রতিবাদ করছেন তাদের সকলকে ব্লক করছেন তিনি। বলাই বাহুল্য বর্ষীয়ান গায়কের এহেন মন্তব্য শুনে স্তব্ধ হয়ে গিয়েছেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁরা জানিয়েছেন নিজের প্রতিভার জন্য অনেক মানুষের কাছে শ্রদ্ধার পাত্র হয়ে উঠলেও এই সমস্ত মন্তব্যের মাধ্যমে নিজের স্থান হারাচ্ছেন কবীর সুমন।

প্রসঙ্গত এর আগে এক বেসরকারি চ্যানেলের সাংবাদিককে অশ্লীল গালিগালাজ করার অভিযোগে অভিযুক্ত হয়েছিলেন কবীর সুমন। সেসময় ক্ষমা চাইতে রাজি হননি তিনি। তবে এবার নেটিজেনরা দাবি করছেন গায়কের উচিত অবিলম্বে তার মন্তব্যের জন্য ক্ষমা চাওয়া।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।