রাজ্য

‘বিজনেস সামিটের নাম করে বেকারদের প্রতারণা করছেন মুখ্যমন্ত্রী, বারবার কুমিরের ছানা দেখাচ্ছেন’! মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ অধীর চৌধুরীর

সম্প্রতি কলকাতায় পশ্চিমবঙ্গ সরকারের তরফে আয়োজন করা হয়েছিল বিশ্ববাংলা বাণিজ্য সম্মেলনের। সেখানেই উপস্থিত হতে দেখা গিয়েছিল একাধিক শিল্পপতিদের। তবে এর মাধ্যমে রাজ্যে নতুন করে কোনো চাকরি কিংবা শিল্প তৈরি হয়নি এমন অভিযোগ তুলতে দেখা গিয়েছিল বিরোধী দলগুলোকে। এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ করে বসতে দেখা গেল কংগ্রেস নেতা অধীর চৌধুরীকে। এদিন তিনি জানিয়েছেন বিশ্ববাংলা বাণিজ্য সম্মেলনের শ্বেতপত্র প্রকাশ করা উচিত তৃণমূলের।

কারণ হিসেবে তিনি জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বারংবার বাণিজ্য সম্মেলনের আয়োজন এর নাম করে রাজ্যের বেকারদের মিথ্যা আশা দিচ্ছেন এবং তাদের এক প্রকার প্রতারণা করছেন। গোটা বিষয়টি আসলে অন্যায় বলে দাবি করতে দেখা গিয়েছে তাকে। পাশাপাশি রাজ্যের নারী সুরক্ষা নিয়েও মুখ খুলেছেন কংগ্রেস নেতা। তিনি জানিয়েছেন মুখ্যমন্ত্রী অন্যান্য রাজ্যে নারীদের উপর নির্যাতন হলে তার প্রতিবাদ করেন।

কিন্তু নিজের রাজ্যে তিনি চুপ থাকেন। বলাই বাহুল্য তার বক্তব্য তীব্র চাঞ্চল্য সৃষ্টি করেছেন সোশ্যাল মিডিয়ায়। তবে শুধুমাত্র তৃণমূল নয় বরং বিজেপির বিরুদ্ধেও মুখ খুলতে দেখা গিয়েছে তাকে। তিনি জানিয়েছেন বিজেপি ও তৃণমূল আসলে একই মুদ্রার দুই পিঠ। বলাই বাহুল্য বঙ্গ রাজনীতিতে নতুন করে শোরগোল পড়েছে তার এই মন্তব্যে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।