রাজ্য

বসতে গিয়ে নির্যাতিতার বাড়ির খাট ভেঙেছিলেন শুভেন্দু অধিকারী! এবার পাল্টা লোহার খাট পরিবারের হাতে তুলে দিল তৃণমূল

গতকাল ময়নাগুড়িতে নির্যাতিতার পরিবারের সঙ্গে কথা বলতে দেখা গিয়েছিল রাজ্যের বিরোধী নেতা শুভেন্দু অধিকারীকে। এবং সেখানেই দলের অন্যান্য নেতাকর্মীদের সঙ্গে খাটে বসতে গিয়ে খাট ভেঙ্গে পড়ে যেতে দেখা গিয়েছিল তাকে। এরপর সকলের সাহায্য উঠে দাঁড়াতে পেরেছিলেন তিনি। পাশাপাশি ঘটনায় সেরকম আহত হননি শুভেন্দু অধিকারী, তেমনটাই জানা গিয়েছিল।

তবে এবার গোটা ঘটনার পাল্টা হিসেবে নির্যাতিতার পরিবারের হাতে লোহার খাট তুলে দিতে দেখা গেল জলপাইগুড়ির তৃণমূল নেতৃত্বকে। এদিন গোটা বিষয়টির তদারকিতে হাজির ছিলেন জলপাইগুড়ির যুব তৃণমূল সভাপতি সৈকত চট্টোপাধ্যায়। এদিন নির্যাতিতার পরিবারের হাতে খাট তুলে দিয়ে সৈকত চট্টোপাধ্যায় জানিয়েছেন শুভেন্দু অধিকারী ওই বাড়ি এসে কি করেছিলেন তা তার জানা নেই। তবে যেহেতু তিনি খাট ভেঙে দিয়েছিলেন, তাই তৃণমূলের তরফ থেকে সাহায্য করা হয়েছে ওই পরিবারকে।

পাশাপাশি ওই পরিবারের ছোট ছেলের পড়াশোনার দায়িত্ব নিয়েছে তৃণমূল, এমনটাই দাবি করেছেন তিনি। এদিন শুভেন্দু অধিকারীকে ‘গোপাল ভাঁড়’ বলে দাগিয়ে দিয়ে তিনি জানিয়েছেন রাজ্যবাসী যেখানে পুলিশ প্রশাসনের উপর ভরসা রেখেছে সেখানে শুভেন্দু অধিকারী অপ্রয়োজনীয়ভাবে সিবিআই তদন্ত নিয়ে খোঁচা মেরে চলেছেন গোটা ঘটনায়। বলাই বাহুল্য রাজ্যের বঙ্গ রাজনীতি এখন তুলকালাম খাট-বিতর্কের কারণে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।