রাজ্য

‘নেতাজীকে নিয়ে নানান প্রকল্প ছিল, তার কি হলো?’ নেতাজী-প্রসঙ্গে শাসক দলকে কটাক্ষ বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পালের

এবছর নেতাজি সুভাষচন্দ্র বসুর ১২৫ তম জন্মদিন পালন উপলক্ষে গত বছর একটি বিশেষ কমিটি গঠন করেছিল শাসক দল। সেই কমিটির চেয়ারপার্সন হিসেবে নিযুক্ত হয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় স্বয়ং। জানা গিয়েছিল নেতাজির জন্মবর্ষ উপলক্ষে বিভিন্ন প্রকল্পের সূচনা করতে গত বছর একটি মিটিংও ডাকা হয়েছিল নবান্নে। তবে তার পর আর কোনো উচ্চবাচ্য শোনা যায়নি ওই কমিটি সম্পর্কে। এবার সেই প্রসঙ্গে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ ছুঁড়ে দিতে দেখা গেল বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পালকে।

প্রসঙ্গত কিছুদিন আগে দিল্লিতে প্রজাতন্ত্র দিবসের কুচকাওয়াজ থেকে বাদ পড়েছিল বাংলার ট্যাবলো। বাঙালি দের অপমান করা হয়েছে এই মর্মে মুখ্যমন্ত্রী এরপর প্রধানমন্ত্রীকে চিঠি দিয়েছিলেন। তারমধ্যে আজ জানানো হয়েছে কেন্দ্রের তরফে যে খুব শীঘ্রই দিল্লির ইন্ডিয়া গেটে তৈরি হবে নেতাজির একটি গ্রানাইট মূর্তি।

তারপরই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শাসক দলকে উদ্দেশ্য করে তীর ছুঁড়ে দিতে দেখা গিয়েছে রাজ্য বিজেপি নেতৃত্বকে। অগ্নিমিত্রা পাল আজ প্রশ্ন রেখেছেন নেতাজির জন্ম বর্ষ উপলক্ষে যে সমস্ত প্রকল্পের কথা বলা হয়েছিল সে ব্যাপারে কি সিদ্ধান্ত নিয়েছে তৃণমূল। তবে এখনো পর্যন্ত তৃণমূলের তরফে গোটা বিষয়টি নিয়ে কোনো প্রত্যুত্তর শোনা যায়নি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।