রাজ্য

‘ছাত্রনেতা আনিশ আমাদের ‘ফেভারিট ছেলে’ ছিল’! মৃত ছাত্রনেতাকে নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যে তীব্র চাঞ্চল্য রাজনৈতিক মহলে

মৃত্যুর বেশ কিছুটা সময় কেটে যাওয়ার পরেও এখনো পর্যন্ত গ্রেপ্তার হয়নি মৃত ছাত্রনেতা আনিস খানের খুনিরা। তবে ইতিমধ্যে বাংলার বিভিন্ন রাজনৈতিক দলের তরফ থেকে ওই মৃত ছাত্রনেতাকে নিজেদের কর্মী বলে দাবি করা শুরু হয়ে গিয়েছে। বামফ্রন্ট থেকে শুরু করে কংগ্রেস এতদিন পর্যন্ত আনিসকে নিজেদের দলের কর্মী বলে দাবি করেছিল প্রকাশ্যে, এবার সেই তালিকায় নাম লেখালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জানালেন ওই মৃত ছাত্রনেতা তৃণমূল ঘনিষ্ঠ ছিলেন।

প্রসঙ্গত ওই ছাত্র নেতার খুনের ব্যাপারে এখনো পর্যন্ত একাধিকবার তৃণমূল ঘনিষ্ঠ দুষ্কৃতীদের নাম উঠে আসতে দেখা গিয়েছে কিন্তু এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন তাদের সঙ্গে আনিস খানের যোগাযোগ ছিল এবং তৃণমূলকে নির্বাচনের সময় আনিস অনেক সাহায্য করেছিলেন। এমনকি তাকে নিজেদের ‘ফেভারিট ছেলে’ বলেও সম্বোধন করতে দেখা গিয়েছে মুখ্যমন্ত্রীকে।

পাশাপাশি গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গিয়েছে তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্যকে। এদিন সোশ্যাল মিডিয়ায় একটি স্ক্রিনশট শেয়ার করে তিনি জানিয়েছেন আনিস খান তাঁর সহযোদ্ধা ছিলেন। কারণ হিসেবে তিনি বলেছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছিলেন আনিস। পাশাপাশি কংগ্রেস থেকে শুরু করে বিভিন্ন ছাত্র পরিষদের দলগুলি ইতিমধ্যেই আনিস খানকে নিজেদের কর্মী বলে দাবি করেছে প্রকাশ্যে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।