বলিউড

অবশেষে মুক্তি পেল ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর ট্রেলার! কাশ্মীরি পণ্ডিতদের দুর্দশা নিয়ে সিনেমা, ট্রেলারে মুগ্ধ কঙ্গনা

শীঘ্রই আসছে বিখ্যাত ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’। আজ মুক্তি পেয়েছে বিবেক রঞ্জন অগ্নিহোত্রী পরিচালিত ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর ট্রেলার। একই সাথে জানানো হয় ছবি মুক্তির তারিখ। এই ছবিটি ২০২২ সালের ১১ই মার্চ মুক্তি পাবে। ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবিটি একটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হবে। ছবিটিতে ১৯৮৯ এবং ১৯৯০ সালের কাশ্মীরি পণ্ডিতদের গল্প তুলে ধরা হয়েছে। কাশ্মীরি পণ্ডিতদের অত্যাচারের পর যে শৃঙ্খল থেকে কাশ্মীরকে বেঁধে রাখা হয়েছিল তার থেকে মুক্তির প্রতিবাদ দিয়ে ট্রেলারটি দেখানো হয়। ট্রেলারে অতুল শ্রীবাস্তব, অনুপম খের এবং মিঠুন চক্রবর্তীর দুর্দান্ত পারফরম্যান্স দেখতে পাওয়া যায়। ছবিটি কীভাবে মানুষের মনে ছাপ সেই। চেষ্টাই করা হয়েছে।

এই ছবিতে দেখা যাবে জাতীয় পুরস্কার বিজয়ী পল্লবী জোশী, প্রকাশ বেলাভাদি, অনুপম খের, এবং মিঠুন চক্রবর্তী এবং দর্শন কুমার, ভাষা সুম্বলি, চিন্ময় মন্ডলেকার, পুনীত ইসার, মৃণাল কুলকার্নি, অতুল শ্রীবাস্তব এবং অন্যান্য ট্যালেন্টেড অভিনেতা অভিনেত্রী কে। বহুদিন ধরেই এই ছবির জন্য অপেক্ষা করছেন দর্শকরা। এর আগে করোনা পরিস্থিতির কারণেই ছবিটির মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হয়েছিল। তবে এবার ১১ই মার্চ বক্স অফিসে আসতে চলেছে এই ছবি।

ইনস্টাগ্রামে এই ছবির ট্রেলার ভিডিও শেয়ার করে প্রশংসা করেছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তিনি লিখেছেন “কি দারুন, ছবি নির্মাতারা এত সুন্দর করে অতীতের পুরো ব্যাপারটা তুলে ধরেছে তা সত্যি প্রশংসনীয়।”

এই চিত্রনাট্য ঘোষণার পর থেকে পরিচালক বিবেক অগ্নিহোত্রি কে বারবার হুমকির মুখে পড়তে হয়েছে বলে জানা গিয়েছে। গত ১৯শে জানুয়ারি সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই কথা পোস্ট করে জানান তিনি। মেসেজ করে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করা হয়, এমনকি খুনের হুমকি পর্যন্ত দেওয়া হয়েছে। এরপর বাধ্য হয়ে তিনি টুইটার ছাড়েন। এই ছবির প্রযোজনার দায়িত্বে ছিলেন তেজ নারায়ণ আগারওয়াল, অভিষেক আগারওয়াল, পল্লবী যোশী এবং বিবেক আগ্নিহোত্রী।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।