রাজ্য

‘পিকের দলের ঠেলায় জান বেরিয়ে যাচ্ছে’! প্রশান্ত কিশোরকে ‘কন্ট্রাক্টর’ আখ্যা দিয়ে জানালেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়

কিছুদিন আগেই ভোট কুশলী প্রশান্ত কিশোরের সঙ্গে রাজ্যের শাসক দল তৃণমূলের সংঘাতের কথা প্রকাশ্যে এসে গিয়েছিল। বাংলায় তৃণমূলের সঙ্গে আর কাজ করতে চায়না প্রশান্ত কিশোরের দল আইপ্যাক, এমনটাই জানানো হয়েছিল তাদের তরফে। এবার তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে তীব্র তোপ দাগতে দেখা গেল প্রশান্ত কিশোরের সংস্থার বিরুদ্ধে। তিনি জানালেন আইপ্যাকের যা করণীয় ছিল তা তারা কিছুই করেনি। বদলে তাদের কাজ তাকে বর্তমানে করতে হচ্ছে।

প্রসঙ্গত কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আইপ্যাকের সংঘাতের কথা নেটিজেনরা জানতে পেরেছিলেন। এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে কল্যাণ বন্দ্যোপাধ্যায় জানালেন প্রশান্ত কিশোরের দলের দায়িত্ব ছিল তৃণমূল যাতে নির্বাচনে জয়লাভ করে সেদিকে নজর রাখা। কিন্তু তারা এমন কাজ করেছে যে সেই কাজের ঠ্যালায় ‘জান বেরিয়ে যাচ্ছে’ বলে মন্তব্য করতে দেখা গিয়েছে তৃণমূল সাংসদকে।

পাশাপাশি তিনি জানিয়েছেন আইপ্যাকের জন্যেই বর্তমানে পৌরসভা নির্বাচনে তৃণমূল ছেড়ে প্রচুর প্রার্থী নির্দল হিসেবে লড়াই করতে চলেছেন। এমনকি প্রশান্ত কিশোরের জন্যই বেড়েছে তৃণমূল বিক্ষুব্ধদের সংখ্যা, জানিয়েছেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। গোটা বিষয়টি নিয়ে ইতিমধ্যেই তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে নেটদুনিয়ায়। এবার কল্যান বন্দ্যোপাধ্যায়ের অভিযোগের পাল্টা কোন উত্তর প্রশান্ত কিশোর দেন কিনা সেদিকে তাকিয়ে রয়েছেন নেটিজেনরা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।