রাজ্য

‘পুলিশই ওকে মেরেছে, আমরা সিবিআই তদন্ত চাই’! ছাত্রনেতা আনিশের মৃত্যুতে পুলিশকে ঘিরে তীব্র বিক্ষোভ এলাকাবাসীর

আলিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্র নেতা আনিশ খানের মৃত্যুতে এর মধ্যে একাধিকবার অভিযোগের তীর উঠেছে স্থানীয় পুলিশের বিরুদ্ধে। প্রসঙ্গত জানা গিয়েছে মৃত ওই ছাত্রনেতা বেশ কিছুদিন ধরে হুমকি চিঠি পাচ্ছিলেন। গোটা বিষয়টি নিয়ে তিনি পুলিশের কাছে অভিযোগ জানালেও পুলিশের তরফে কোনো পদক্ষেপ নেওয়া হয়নি বলে অভিযোগ তার পরিবারের তরফে।

এরপর শনিবার রাতে একদল দুষ্কৃতী ওই ছাত্র নেতার বাড়িতে হামলা করে চার তলার ছাদ থেকে ধাক্কা মেরে ফেলে খুন করে তাকে। এদিন পরিবারের তরফে জানানো হয়েছে চারজনের মধ্যে একজন পুলিশের পোশাক এবং বন্দুক হাতে উপস্থিত ছিলেন। যে কারণে এবার পুলিশকে ঘিরে তীব্র বিক্ষোভ দেখাতে শুরু করেছেন ওই ছাত্রনেতার পরিবার এবং এলাকাবাসী।

এদিন আনিশের পরিবারের তরফে জানানো হয়েছে তারা সিবিআই তদন্তের জন্য দাবি করছেন। কারণ স্থানীয় পুলিশের উপর তাদের কোন ভরসা নেই তারা জানিয়েছেন ওই ছাত্র নেতার মৃত্যুর পর গোটা একদিন কেটে যাওয়া সত্ত্বেও ঘটনাস্থলে হাজির হতে দেখা যায়নি পুলিশকে।

এরপর ময়নাতদন্তের জন্য মৃত ওই ছাত্রনেতার দেহ তারা তুলে নিয়ে গেলেও ঘটনাস্থল থেকে কোন নমুনা পুলিশ সংগ্রহ করেনি বলে অভিযোগ করেছেন এলাকাবাসী। এদিন ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হতেই তাদের ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন সাধারন মানুষ যে কারণে এলাকা ছেড়ে ফিরে আসতে বাধ্য হন স্থানীয় পুলিশ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।