রাজ্য

দেওরের সাথে পরকীয়া করতে গিয়ে ছেলের হাতে ধরা পড়ে চরম সিদ্ধান্ত নিলেন মা! দক্ষিণ ২৪ পরগণার ঘটনায় তীব্র চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

বেশ কিছুদিন ধরেই প্রতিবেশী এক দেওরের সঙ্গে মায়ের পরকীয়ার কথা কানে এসেছিল সৎ ছেলের। পাশাপাশি গ্রামবাসীদের মুখেও একাধিকবার শোনা গিয়েছিল বিবাহ-বহির্ভূত সম্পর্কের কথা। এর পর অবশেষে শনিবার রাতে সৎ ছেলের কাছে হাতেনাতে ধরা পড়ে যায় মা। যার পরেই চরম সিদ্ধান্ত নিতে দেখা যায় ওই মহিলা এবং তার প্রেমিককে।

জানা গিয়েছে স্বামী এবং সৎ ছেলে কাজের সুত্রে বাইরে থাকায় প্রতিবেশী এক দেওরের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েছিলেন বাসনা পুরকাইত নামের ওই মহিলা। কিন্তু এরপর ছেলের কাছে হাতেনাতে ঘনিষ্ঠ অবস্থায় ধরা পড়ে যাওয়ার পর আত্মহত্যার সিদ্ধান্ত নেন তিনি। শনিবার রাতে ধরা পড়ার পর জানা যায় তাদের একটি ছবি তুলে ছেড়ে দেওয়া হয়েছিল তাদের। কিন্তু রবিবার সকালে সম্পর্কে দেওর এবং বৌদি বাসনা পুরকাইত (৩৪) এবং মানস সাউয়ের (২৯) মৃতদেহ উদ্ধার করে স্থানীয় মানুষজন।

জানা গিয়েছে বিবাহ-বহির্ভূত সম্পর্কের কথা জানাজানি হতেই লজ্জায় গলায় দড়ি দিয়ে আত্মহত্যার সিদ্ধান্ত নেন তারা। দক্ষিণ ২৪ পরগণার উস্তি থানার একতারা এলাকার এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। জানা গিয়েছে খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ এবং মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে তারা। গোটা ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।