রাজ্য

‘নেংটি ইঁদুর, চুরি করে জিতে বড় বড় কথা’! বিরোধী -নেতা শুভেন্দু অধিকারীর উদ্দেশ্যে অনুব্রত মন্ডলের মন্তব্যে তীব্র চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

সম্প্রতি গঙ্গাসাগর মেলার পর্যবেক্ষক কমিটি থেকে বাদ দেওয়া হয়েছে বিরোধী নেতা শুভেন্দু অধিকারীকে। এরপরেই মুখ খুলে শুভেন্দু অধিকারী জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাকে ভয় পান। সে কারণেই কমিটি থেকে বাদ দেওয়া হয়েছে তাকে। তবে এবার তার পাল্টা উত্তর দিতে দেখা গেল বীরভূমে তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে।

এদিন শুভেন্দু অধিকারীকে ‘নেংটি ইঁদুর’ বলে আখ্যা দিয়ে অনুব্রত মণ্ডল জানিয়েছেন তাদের কাছে শুভেন্দু অধিকারীর কোন দাম নেই। পাশাপাশি নির্বাচনে চুরি করে শুভেন্দু অধিকারী জয়লাভ করেছেন, এমন মন্তব্যও করতে দেখা গিয়েছে অনুব্রত মণ্ডলকে।

প্রসঙ্গত বর্তমানে একাধিক জেলার বিজেপির হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে বেরিয়ে যেতে দেখা যাচ্ছে বিজেপি কর্মী থেকে শুরু করে বিধায়কদের। এদিন সেই প্রসঙ্গে অনুব্রত মণ্ডল জানিয়েছেন তিনি মনে করেন বিজেপির দলে আর কিছু নেই। তাই সবাই দল ছেড়ে তৃণমূলে যোগদান করার চেষ্টা করছেন।

অপরদিকে বীরভূমে জেলার প্রাক্তন সহ সভাপতি উত্তম রজক, বিজেপি বীরভূম জেলা সংখ্যালঘু মোর্চার প্রাক্তন সভাপতি শেখ সামাদ, প্রাক্তন জেলা সম্পাদক অরিন্দম মুখোপাধ্যায় সহ একাধিক নেতা ইতিমধ্যেই ছেড়ে দিয়েছেন বিজেপির হোয়াটসঅ্যাপ গ্রুপ। বীরভূমের একমাত্র বিজেপি বিধায়ক তৃণমূলে যোগদান করতে পারেন, এমন ইঙ্গিতও আজ দিয়েছেন অনুব্রত মণ্ডল। বলাই বাহুল্য সব মিলিয়ে আরো একবার রাজনৈতিক পরিস্থিতি উত্তপ্ত করে দিতে সক্ষম হয়েছেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।