রাজ্য

‘অভিষেককে নেতা হিসেবে মানিনা, ও বিজেপির সুর টেনে কথা বলছে’! সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যে এবার সামনে এল তৃণমূলের অন্তর্কলহ

কিছুদিন আগেই অভিষেক বন্দ্যোপাধ্যায় সাংবাদিক সম্মেলনে জানিয়েছিলেন তিনি ব্যক্তিগতভাবে মনে করেন আগামী দুই মাস নির্বাচন হওয়া উচিত না করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে। এদিন তার এই ব্যক্তিগত মন্তব্যকে তুলে ধরে তীব্র কটাক্ষ করতে দেখা গেল তারই দলের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে। এক বেসরকারি সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি জানিয়েছেন তার কাছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ই আসল নেতা। অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তিনি একজন পদাধিকারী হিসেবে ভাবেন, নেতা হিসেবে মানেন না।

পাশাপাশি বর্তমানে নিজের এলাকার ডায়মন্ডহারবারকে একটি মডেল হিসেবে তুলে ধরার জন্য বিভিন্ন রকম সিদ্ধান্ত নিতে দেখা যাচ্ছে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। যেমন বুধবার শুধুমাত্র ডায়মন্ড হারবারেই ৫৩ হাজার কোভিড পরীক্ষা করা হয়েছে বলে দাবি করা হয়েছে। সেই প্রসঙ্গে কল্যাণ বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন তাকে যদি ৫০ হাজার করোনা পরীক্ষা করার কিট দেওয়া হয় তাহলে তিনিও ১২ ঘন্টার মধ্যে এই রেকর্ড ভেঙে দিতে সক্ষম হবেন।

বলাই বাহুল্য এদিন তার মন্তব্যের ফলে তৃণমূলের অন্তর্কলহ প্রকাশ্যে চলে আসায় দলের মুখপাত্র কল্যান ঘোষকে গোটা বিষয়টি সামাল দেওয়ার চেষ্টা করতে দেখা গিয়েছে। তবে সে বিষয়ে কল্যাণ বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন কুণাল ঘোষের থেকে কোনরকম সার্টিফিকেট চাননা তিনি। পাশাপাশি এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ ছুড়ে দিয়ে তিনি বলেছেন তিনি পিতৃপরিচয়ে রাজনীতিতে আসেন নি। তাই দল তাকে তাড়িয়ে দিলেও তিনি মাসে ৮ লক্ষ টাকা আয় করে খেতে পারবেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।