দেশ

‘মানুষের জীবন নিয়ে ছেলেখেলা, সিবিআই তদন্ত চাই’! ময়নাগুড়ির ট্রেন দুর্ঘটনায় ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছেন রূপা গাঙ্গুলী

গতকাল ময়নাগুড়ির কাছে বড়োসড়ো ট্রেন দুর্ঘটনায় জড়িয়ে পড়েছে বিকানের এক্সপ্রেস এবং ১২ ঘণ্টার মধ্যেই প্রায় সমস্ত রাজনৈতিক দলের তরফে গোটা বিষয়টি তদন্ত করে দেখার দাবি তোলা হয়েছে। এদিন তৃণমূল সাংসদ সৌগত রায় জানিয়েছেন তিনি মনে করেন রেলের গাফিলতির কারণেই এই দুর্ঘটনা ঘটেছে। তাই তদন্ত করে দেখা উচিত লাইনে কোনরকম ফাটল ছিল কিনা।

পাশাপাশি রেলমন্ত্রীর উচিত দুর্ঘটনা নিয়ে স্পষ্ট বিবৃতি পেশ করা এমনটাও জানিয়েছেন তিনি। এবার গোটা বিষয়টিতে সিবিআই তদন্তের দাবি জানিয়ে ফেসবুকে পোস্ট করতে দেখা গেল বিজেপি নেত্রী এবং টলিউড অভিনেত্রী রূপা গাঙ্গুলীকে। এদিন তিনি জানিয়েছেন সামনে নির্বাচন আছে পাশাপাশি রেল নিয়ে বহুদিন কোন বাজে খবর হয়নি। তাই এতগুলো মানুষের প্রাণ নিয়ে ছেলেখেলা করা হয়েছে কিনা তা সিবিআই তদন্ত করে দেখা উচিত বলে মনে করছেন রুপা। পাশাপাশি তিনি প্রশ্ন ছুড়ে দিয়েছেন ট্রেন কখনো নিজে নিজেই ডি-রেল হয় কিনা সে ব্যাপারে।

এদিন ঘটনাস্থলে পৌঁছেছেন কেন্দ্রীয় মন্ত্রী জন বার্লা। জানা গিয়েছে রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণবও সেখানে পৌঁছাবেন রেলের আধিকারিকদের নিয়ে, পৌছে খতিয়ে দেখবেন ঘটনাস্থল। পাশাপাশি জানা গিয়েছে ট্রেন দুর্ঘটনার ফলে ছিঁড়ে গিয়েছে ওভারহেড এর তার। ফলে রেলকর্মীরা বর্তমানে পুরোদমে কাজ করছেন যাতে দ্রুত পরিস্থিতি স্বাভাবিক হয়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।